যশোরের শার্শার ফেন্সি বিক্রেতা হাফিজুর মাগুরায় আটক

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:52 PM, 09 March 2019

মাগুরা প্রতিনিধি: মাগুরা শহরতলীর ঢাকা রোড সংলগ্ন থেকে শনিবার সকালে অভিনব উপায়ে মোটরসাইকেলের তেলের ট্যাংকিসহ বিভিন্ন অংশে লুকিয়ে রেভে পাচারের সময় ১২২ বোতল ফেনসিডিলসহ হাফিজুর রহমান (৩৩) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মাগুরা পুলিশ। পড়ুন>>>ফের বেপরোয়া রনির খুনিরা…………..

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সকাল ১০ টার দিকে শহরের ঢাকা রোড এলাকায় হাইওয়ে সড়কে মোটরসাইকেলে করে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে সার্জেন্ট জামান, এসআই মাসুমসহ সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযানে যায়। এ সময় হাফিজুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে ফেন্সিডিল পাচারে ব্যবহৃত তার মোটরসাইকেলসহ আটক করে পুলিশ। এ সময় তার মোটরসাইকেলের বডিতে লুকানো বিভিন্ন স্থানসহ তেলের ট্যাংকির ভিতরে অভিনব পন্থায় রাখা ১২২ বোতল ফেনসিডিল উদ্ধার হয়। পড়ুন>>>যশোর আজিজুর হত্যা মামলার চার্জশিট… 

আটক মাদক কারবারি হাফিজুর যশোরের শার্শা উপজেলার বাগআচড়ার পাহাড় কাইবা গ্রামের মিজানুর রহমানের ছেলে। হাফিজুর একজন চিহ্নিত মাদক কারবারি। শার্শা থেকে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদক সংগ্রহ করে নানা কৌশলে ফরিদপুর, মাগুরা জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাঘ আছড়ার জনৈক সাইদুল এই মাদকের মালিক বলে জানায় হাফিজুর ।

আপনার মতামত লিখুন :