যশোরের দুই মাদক কারবারীর নড়াইলে যাবজ্জীবন কারাদন্ড

9

নড়াইল প্রতিনিধি:নড়াইলে দুই মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ এবং ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো দুই মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আলী হায়দার খোন্দকার এই আদেশ দেন। তাদের দু’জনের বাড়িই যশোরে।
দন্ডপ্রাপ্তরা হলো-যশোর সদর উপজেলার গোবিলা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে নাজমুল হোসেন ও একই গ্রামের জমির আলী বিশ্বাসের ছেলে শহীদ বিশ্বাস। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালের ৩০ আগস্ট নড়াইল সদর উপজেলার সীতারামপুর এলাকা থেকে একটি প্রাইভেটকারের ভেতর থেকে ৩৫৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। এ সময় প্রাইভেটকারে থাকা নাজমুল হোসেন ও শহীদ বিশ্বাসকে আটক করে পুলিশ। ফেনসিডিল বহনের দায়ে নাজমুল হোসেন ও শহীদ বিশ্বাসের নামে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়। মামলার তদন্ত শেষে দুই মাদক কারবারির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা কিশোর কুমার মজুমদার। সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট নূর মোহাম্মদ।