যশোরের আইনজীবী ফেনসিডিলসহ আটক

10

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি:যশোরের বাঘারপাড়ায় ফেনসিডিলসহ মিজানুর রহমান বিল্পব (৪৮) নামে এক আইনজীবীকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার খাজুরা এলাকা থেকে তাকে আটক করা হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে বাঘারপাড়া থানায় মামলা করেছেন। বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন এই তথ্য নিশ্চিত করেছেন।
আটককৃত আইনজীবী মিজানুর রহমান বিল্পব যশোর শহরের খড়কী স্টেডিয়াম পাড়ার মৃত লুৎফর রহমানের ছেলে।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, গত মঙ্গলবার রাত সাড়ে সাত টার দিকে খাজুরা বাসস্ট্যান্ড সংলগ্ন তেলীধান্যপুড়ায় ফেনসিডিল ক্রয়-বিক্রয় হচ্ছে। এমন খবরে খাজুরা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক রাশেদ সরদার সেখানে অভিযান চালান। এসময় পুলিশ সদস্যরা মিজানুর রহমান বিপ্লবকে আটক করতে সক্ষম হন। তার জিন্স প্যান্টের পকেট থেকে চার বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহানুর আলম শাহীন বলেন, ‘মিজানুর রহমান বিপ্লব সমিতির তালিকাভূক্ত একজন আইনজীবী। তবে সম্প্রতি বিভিন্ন অভিযোগে তাকে সমিতি থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। কয়েকদিন আগে তিনি (বিপ্লব) একটি মাদক মামলায় জামিনে বের হন বলেও উল্লেখ করেন তিনি।
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন বলেন, আটক আইনজীবীকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি একজন বহিস্কৃত আইনজীবী। তার বিরুদ্ধে শার্শা থানায় ও মাদক আইনে মামলা আছে।