যবিপ্রবিতে চাকরির নামে প্রতারণা

এক নারীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:40 PM, 01 September 2021
ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে প্রতারণার অভিযোগে হীরা পারভীন নামে এক নারীর বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মঙ্গলবার সদরের দৌলতদিহি গ্রামের রওশন আলী বিশ্বাসের ছেলে শাহারুল ইসলাম এ মামলা করেন।

জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি আমলে নিয়ে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। আসামি হীরা পারভীন যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া বটতলা এলাকার কাজী আব্দুল হান্নানের স্ত্রী।

মামলার অভিযোগে জানা গেছে, আসামি হীরা পারভীন তার পূর্ব পরিচিত। তাদের মধ্যে টাকা লেনদেন ছিলো। তিনি তার কাছে ৩ লাখ ৬৩ হাজার ২শ’ টাকা পেতেন। শাহারুল ইসলামের মেয়ে ফারজানা আক্তারকে এ টাকার বিনিময়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে চাকরি পাইয়ে দিবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন হীরা পারভীন। তবে দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পরও মেয়েকে চাকরি দিতে না পারায় তার কাছে শাহারুল ইসলাম টাকা ফেরত চাইলে তিনি না দিয়ে তালবাহনা করতে থাকেন। ২০২০ সালের ২৬ জানুয়ারি এক সালিশে সিদ্ধান্ত হয় যে, ২০ দিনের মধ্যে নগদ ১ লাখ টাকা এবং বাকী টাকা পরে ফেরত দিবেন হীরা পারভীন। কিন্তু সালিশের সিদ্ধান্ত অনুযায়ী হীরা পারভীন টাকা ফেরত দেননি। উল্টো শাহারুল ইসলামকে হুমকি ধামকি দেয়া শুরু করেন। এক পর্যায়ে বারবার চাপ সৃষ্টি করলে হীরা পারভীন টাকা ফেরত দিতে অস্বীকার করেন। টাকা আদায়ে ব্যর্থ হয়ে তিনি আদালতে এ মামলা করেছেন।

আপনার মতামত লিখুন :