মৌলিবাজারে ১২২৩ ভোটের মধ্যে পড়েছে মাত্র একটি

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  04:15 PM, 18 March 2019

মৌলভীবাজার সংবাদদাতা:পঞ্চম উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের সাতটি উপজেলায় শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ। তবে ভোটার উপস্থিতি খুবই কম। নির্বাচন কর্মকর্তারা বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়ার কথা জানালেও ভোটারদের দেখা মেলেনি। বেশির ভাগ কেন্দ্রে ভোটারের চেয়ে এজেন্ট বেশি। পড়ুন>>>উপজেলা ভোট>যশোরের বাঘারপাড়ায় উৎসবের আমেজ

এদিকে, মৌলভীবাজার সদর উপজেলার জ্যাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ছয়টি বুথের মধ্যে একটি বুথে পাঁচ ঘণ্টায় একটি মাত্র ভোট পড়েছে। এই বুথে ভোটার সংখ্যা ১০২৩ জন। কিন্তু সোমবার দুপুর ১টা পর্যন্ত এই বুথে ভোট পড়েছে একটি।

বিষয়টি নিশ্চিত করে জ্যাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আমিনুর রশিদ জাগো নিউজকে বলেন, এই কেন্দ্রে মোট ভোটার ২০৯৪ জন। এরই মধ্যে ভোট পড়েছে ২০০টির মতো। তবে একটি বুথে ভোটার সংখ্যা ১০২৩ জন থাকলেও সোমবার দুপুর ১টা পর্যন্ত ওই বুথে ভোট পড়েছে একটি।

স্থানীয় সূত্রে জানা গেছে, বড়লেখা, জুড়ী, কুলাউড়া, রাজনগর, কমলগঞ্জ, শ্রীমঙ্গল ও মৌলভীবাজার সদরে ভোটগ্রহণ চলছে। এসব উপজেলার কোনো কোনো ভোটকেন্দ্রে সকাল থেকে দুপুর পৌনে ১২টা পর্যন্ত পাঁচ ভোট কোথাও আবার সাত ভোট পড়েছে।

জেলার সাত উপজেলায় ৮৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ২০, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ৩৫ ও ভাইস চেয়ারম্যান (মহিলা) ২৮ জন রয়েছেন।

তবে মৌলভীবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগের কামাল হোসেন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাই এই পদে কোনো ভোটগ্রহণ হচ্ছে না।

সিলেট বিভাগ

আপনার মতামত লিখুন :