মোরেলগঞ্জে বিদ্রোহী প্রার্থীর ১৩ কর্মী সমর্থক গ্রেফতার

12

মোরেলগঞ্জ প্রতিনিধি:বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে দলটির বিদ্রোহী গ্রুপের ১৩ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১০টার দিকে মোরেলগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে তাদের আটক করে বাগেরহাট কোর্টে সোপর্দ করে পুলিশ।
তারা হচ্ছেন, জাহিদুল ফরাজী, মাসুদ রানা, সেলিম শেখ, সাবু খালিফা, হাসান হাওলাদার, আবিদ হাসান মধু, স্বপন হাওলাদার, মনির শেখ, আনোয়ার শেখ, বাবু চৌকিদার, ফয়সাল শেখ, বাবুল ফরাজী ও রাজীব হাওলাদার।
এ বিষয়ে থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আটক হওয়া ১৩ জনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই জাহাঙ্গীর গোপন সংবাদের ভিত্তিতে আঞ্চলিক মহাসড়কে অভিযান চালিয়ে আসামিদের আটক করেন। ঘটনার সময় ওই আসামিরা দুটি গাড়িতে করে আত্মগোপনে যাচ্ছিল বলে তদন্তকারি কর্মকর্তা জনিয়েছেন। মামলার আরও ৫জন আসামি পলাতক রয়েছেন।

প্রসঙ্গত, জিউধরা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদার ও তার অনুসারিরা গত রবিবার বেলা ১২টার দিকে ১০ টাকা কেজি দরের চাল বিতরণে অনিয়মের অভিযোগ তুলে বর্তমান চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশার ওপর হামলা করেন। এ ঘটনায় ১৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে।