মেয়র খালেক এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায়

সিএমএইচে ভর্তি-জানিয়েছেন দলটির একাধিক নেতাকর্মী

খুলনা ব্যুরোখুলনা ব্যুরো
  প্রকাশিত হয়েছেঃ  05:37 PM, 08 May 2022
মেয়র আব্দুল খালেক

খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেককে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে। রোববার বিকেল সাড়ে ৪টায় খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকার সিএমএইচের উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

এ সময় মেয়রের সাথে স্ত্রী পরিবেশ, বন ও জলবায়ুবিষয়ক মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি ও ভাতিজি মেঘলা ছিলেন।

সিটি মেয়রকে এয়ার অ্যাম্বুলেন্সে এগিয়ে দিতে হেলিপ্যাডে উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান প্রমুখ।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা জানান, ঢাকার সিএমএইচে আগামী ১৫ মে পর্যন্ত সিটি মেয়র চিকিৎসাধীন থাকবেন। তারপর তাকে সিঙ্গাপুরে নেয়া হবে।

খুলনা সদর আসনের সংসদ সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র সেখ সালাহউদ্দিন জুয়েল মেয়র তালুকদার আব্দুল খালেকের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।

উল্লেখ্য ডায়াবেটিস, ইউরিন ইনফেকশন ও জ্বরে আক্রান্ত হয়ে শনিবার মেয়র খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেয়ায়িত হাসপাতালে ভর্তি হন।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :