মেসেঞ্জারের কথিত পরিচালকের অনৈতিক দাবি পূরণে দিশেহারা লাখ লাখ ব্যবহারকারী

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  05:17 AM, 17 March 2019

এবিসি নিউজ:গত কয়েকদিন ধরে নেট ব্যবহারকারীদের জ্বালিয়ে খাচ্ছে   মেসেঞ্জারের পরিচালক পরিচয়ে হাসান অ্যালেক্স নামে এক ব্যক্তি। মেসেঞ্জার ব্যবহারকারীদের ফোন করে ও মেসেঞ্জ দিয়ে তা বিভিন্ন জনের কাছে ফরওয়ার্ড করতে বলা হচ্ছে। তার এই দাবিকে অনেক অনৈতিক বলছেন। মেসেঞ্জার ব্যবহারকাীদের দাবি যদি তিনি মেসেঞ্জারের পরিচালক হয়ে থাকবেন, তাহলে তিনিই মেসেঞ্জ ফরওয়ার্ড করুক, ব্যবহারকারীদের কেন ফরওয়ার্ড করতে বলা হচ্ছে?

অনেকে দাবি পূরণে রীতিমত দিশেহারা। অনেকে ভয়ে পড়ে ফরওয়ার্ড করছেন আবার অনেকে পরামর্শ চাচ্ছেন সুহৃদ বন্ধুদের কাছে।

তবে প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হচ্ছে না। নিন্মে তার দাবি বাংলা ও ইংরেজিতে হুবুহু প্রকাশ করা হলো:
তিনি শুরুতেই বলছেন (561) 932-5713) হ্যালো, আমি হাসান অ্যালেক্স, মেসেঞ্জারের পরিচালক। এই বার্তাটি আমাদের সকল ব্যবহারকারীকে জানায় যে আমাদের কেবলমাত্র 530 টি উপলব্ধ অ্যাকাউন্ট রয়েছে এবং আমাদের সার্ভারগুলি সম্প্রতি ওভারলোড হয়েছে, তাই আমরা এই সমস্যা সমাধানে আপনার সাহায্য চাইতে পারি। আমাদের সক্রিয় ব্যবহারকারীরা আমাদের সক্রিয় ব্যবহারকারীদের তাদের যোগাযোগ তালিকাতে প্রতিটি ব্যক্তির কাছে এই বার্তাটি ফরোয়ার্ড করার জন্য আমাদের সক্রিয় ব্যবহারকারীদের ব্যবহার নিশ্চিত করতে আমাদের প্রয়োজন। আপনি যদি আপনার সমস্ত পরিচিতিগুলিতে এই বার্তাটি না পাঠান তবে আপনার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় থাকবে, যার ফলে আপনার সমস্ত পরিচিতি হারাবে। আপনার স্মার্টফোনটিতে একটি স্বয়ংক্রিয় আপডেট প্রতীক এই বার্তাটির স্থানান্তর সহ উপস্থিত হবে। আপনার স্মার্টফোনের 24 ঘণ্টার মধ্যে আপডেট করা হবে, এটি একটি নতুন নকশা, একটি নতুন চ্যাট রঙ, এবং এর আইকন সবুজ থেকে নীল পরিবর্তন হবে। আপনি যদি নিয়মিত ব্যবহারকারী নন তবে আপনি পেমেন্ট স্তরের দিকে যাবেন। লোগোটি ঘন ঘন হতে পারে তা নির্দেশ করার জন্য লাল হয়ে যাবে। আগামীকাল তারা 0.37 সেন্টে বার্তা চার্জ শুরু করবে। আপনার পরিচিতি থেকে 25 জনেরও বেশি লোককে এই বার্তাটি ফরোয়ার্ড করুন, এবং এটি জীবনের জন্য বিনামূল্যে হবে। এটার দিকে তাকাও, ছোট্ট বলটি নীল হয়ে যাবে, এটা করবে, আমরা দেখব! ☑® নিশ্চিত করুন যে এটি আপনার সমস্ত পরিচিতিগুলিতে প্রেরণ করুন যাতে অ্যাপ্লিকেশনটি আপডেট হয়। ✅ মেসেঞ্জার 3000 এমবি ইন্টারন্যাশনাল এবং 25.00 বিএসএফ ক্রেডিট বরাদ্দ করে। এই বার্তাটি ২5 টি পরিচিতিতে পাঠান এবং আপনার ভারসাম্য ইন্টারনেটে বি
নামূল্যে কল করবে এবং এটি বিনামূল্যে হবে, যদি আপনি এই বার্তাটি 35 জনকে পাঠান, তাহলে আপনি সক্রিয় হবেন।🖐️
561) 932-5713. Hello, I am Hasan Alex, Director of Messenger. This message informs all of our users that we have only 530 available accounts and that our servers have recently been overloaded, so we ask for your help in solving this problem. We need our active users to forward this message to each person in their contact list to confirm that our active users are using. If you do not send this message to all your contacts, your account will remain inactive, which will result in the loss of all your contacts. An automatic update symbol on your smartphone will appear along with the transfer of this message. Your smartphone will be updated within 24 hours, it will have a new design, a new chat color, and its icon will change from green to blue. You will go to the payment level if you are not a frequent user. The logo will turn red to indicate that you are a frequent user. Tomorrow they will start charging messages at 0.37 cents. Forward this message to more than 25 people from your contacts, and it will be free for life. Look at it, and the little ball will turn blue, do it, we will see! Confirm ☑® Send it to all your contacts so that the application is updated. ✅ Messenger allocates 3000 MB of INTERNET and 25.00 BSF CREDIT. Send this message to 25 contacts and make sure that your balance will have free calls over the Internet, and it will be free for life, if you send this message to 35 people, you will be activated.

এই পরিস্তিতে মেসেঞ্জার ব্যবহারকারীরা কী করবেন তা যদি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান তাহলে উটকো ঝামেলা থেকে মুক্তি পাবেন লক্ষ লক্ষ মেসেঞ্জার ব্যবহারকারী।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :