মায়ের বকুনিতে বিষপানে মেয়ের আত্মহত্যা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:24 PM, 23 August 2021

এবিসি নিউজ:মেয়ে আশা মনিকে (১৪) বকে ছিলেন মা। পড়াশোনায় উদাসীনতাকে মানতে পারেননি মা রোজিনা বেগম। এই ছিল মেয়েটির অভিমানের কারণ। অথচ মেয়েটি একবারও ভাবলো না মা তার মঙ্গলই চান। মায়ের বকুনির কারণে রোববার সন্ধ্যায় মেয়েটি ধানে দেয়া বিষপান করে। বিষয়টি আঁচ করতে পেরে তাকে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতালে। সেখানেই ঝরে যায় আশামনির প্রাণ। সে যশোর শহরের শংকরপুর গ্রামের আহাদ আলীর মেয়ে ও স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিল।
আশামনির মামা কামরান জানিয়েছেন, গত ২১ আগস্ট সকাল ৮টার দিকে পড়াশুনা সংক্রান্ত বিষয় নিয়ে আশা মনিকে বকাুনি দেন তার মা রোজিনা বেগম। এর ঘন্টা খানেক পর আশা মনি বাড়িতে থাকা ধানে দেয়ার বিষপান করে। যশোরের পর খুলনায় নিয়েও মেয়েটিকে বাঁচানো যায়নি। লাশের ময়না তদন্ত সোমবার দুপুরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে সম্পন্ন হয়।
যশোর জেনারেল হাসপাতালে মেয়েটির ময়না সম্পন্ন হওয়ার পর তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ডা. আব্দুর রশিদ।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :