মাগুরায় সেরা করদাতা নির্বাচিত হলেন খাজুরার শাওন

29

মাগুরা সংবাদদাতা:‘আমরা স্বাবলম্বী হব, সকলে দেব কর’ এই স্লোগানে মাগুরায় ৪ ক্যাটাগরিতে সেরা ৭ করদাতাতে সম্মাননা প্রদান করা হয়েছে। এরমধ্যে যশোরের খাজুরার রাকিব হাসান শাওনের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স শাওন ট্রেডার্স সেরা করদাতা নির্বাচিত হয়েছে।
এছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে সেরা করদাতা হলেন-দীর্ঘ সময় আয়কর প্রদানকারী আব্দুল গফুর বিশ্বাস ও আবুল কাশেম মো. ফজলুল হক, প্রথম সর্বোচ্চ আয়কর প্রদানকারী মো. আজিজুল হক, দ্বিতীয় সর্বোচ্চ মেহেদী হাসান রাসেল ও তৃতীয় সর্বোচ্চ আয়কর প্রদানকারী শাহিনুর রহমান পিকুল, সেরা মহিলা করদাতা মেসার্স শাওন ট্রেডার্সের সত্ত্বাধিকারী হোসনে আরা এবং সেরা তরুণ করদাতা সর্বোচ্চ আয়কর প্রদানকারী মাগুরা ফুড ইন্ডাট্রিজ লিমিটেডের সত্ত্বাধিকারী মো. ফয়সাল হোসেন।
এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে কর অঞ্চল খুলনার সার্কেল-১০ মাগুরা অফিসে সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপ-কর কমিশনার এস এম আব্রাহাম লিংকন’র সভাপতিত্বে সেরা ৭ করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। সংক্ষিপ্ত অথচ প্রাণবন্ত এই অনুষ্ঠানে মাগুরা আয়কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আলী আখতার দুখু মিয়া, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রোস্তম আলী মোল্যা, মাগুরা পৌরসভার প্যানেল মেয়র মকবুল হোসেন বকুল, সার্কেল-১০ মাগুরা অফিসের প্রধান সহকারী বজরুল রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।