মহিলা অংগনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী, গালা ডিনার এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান

RanaRana
  প্রকাশিত হয়েছেঃ  05:18 PM, 05 September 2021

 

নিজস্ব প্রতিনিধি, লন্ডন : পুর্ব লন্ডনের ব্রাডি আর্টস সেন্টারে,গত ৩রা সেপ্টেম্বর সন্ধ্যায়,জাকজমক পুর্ন ভাবে, সিমীত আকারে লন্ডনের সামাজিক সংগঠন মহিলা অংগনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী একটি গ্রুপ ফটো সেশনের মাধ্যমে শুরু হয়।
নিউহ্যাম কাউন্সিলার, আয়েশা চৌধুরী, উপদেষ্টা, মহিলা অংগন, তার উদ্বোধনী বক্তব্যে সংক্ষিপ্তভাবে গত ১০ বছরের কার্যক্রম তুলে ধরেন এবং উপস্থিত সকল অতিথির পরিচয় দেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর জেনিথ রহমান , ডেপুটি স্পিকার, টাওয়ার হ্যামলেট।
মাহের আনজুম, যৌথ সহ-প্রতিষ্ঠাতা, লিড তাতী ইনিশিয়েটিভ। কাজী বেগম রুকশানা , হেড অব আর্টস, টাওয়ার হ্যামলেট। লিপি হালদার, কবি ও ফিজিওথেরাপিস্ট। মরিয়ম চৌধুরী, প্রতিষ্ঠাতা সভাপতি, জীবনের গল্প। শাহারা খান – অনলাইন টিভি উপস্থাপক এবং কবি। সাবিনা বেগম মালবুরি স্কুল। লুৎফা রহমান, নৌউকা উৎসবের কোঅর্ডিনেটর।

উপস্থাপক হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন টিভি উপস্থাপিকা ও ডিজাইনার সৈয়দা চৌধুরী।

বিগত বছরগুলোতে তাদের কৃতিত্বের জন্য ৫০ জন নারীকে সার্টিফিকেট এবং পুরস্কার প্রদান করা হয়।

মহিলা অংগনের প্রধান ফেরদৌস আহমেদ, নিয়মিত কর্মকান্ডে অংশগ্রহণকারী, প্রজেক্টের নেতৃত্ব দেওয়া এবং একে অপরকে সহযোগিতা করা সকল মহিলাদের প্রশংসা করে অনুষ্ঠানটি শেষ করেন। তিনি ব্যবস্থাপনা কমিটির সদস্যদের পাশাপাশি সকল ব্যক্তি ও সংগঠনকে ধন্যবাদ জানান যারা শুরু থেকে মহিলা অংগনকে সহযোগিতা করে আসছে।
১০ বছর পুর্তি অনুষ্ঠানে সহযোগীতার জন্য, বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করা হয়, প্রাইড অফ এশিয়ার ওয়াজিদ হাসান সেলিমকে, প্রাইড অফ এশিয়া।
এছাড়াও, এমদাদুল হক টিপু , ইউনিসফট সলিউশনস।টিপু হোসেন, ডা: হান্নান, প্যারেন্টস সেন্টার। নূর উদ্দিন , অগ্রনী সংস্থা। অ্যান্ডি কোলবর্ন এবং শেমা খানম ,THCH। স্পিটফিল্ডস হাউজিং অফিস। জেইন, ইসাবেলা, জো এবং লিন্ডা, সিডিসি থেকে।রুকসানা কাজী বেগম – হেড অব আর্টস, টাওয়ার হ্যামলেটস। জাকির খান, ক্যানারি ওয়ার্ফ গ্রুপ। ম্যাগি, অল্টারনেটিভ আর্টস। তরুনীদের মধ্যে যারা সাহায্য করেছে তারা হলেন, নিশাত, রাহাত সামিরা, ইকরা, রাহাত, মাহদি, মাহিরা ও তাহি।

বিগত বছর গুলিতে লন্ডনের পিছিয়ে পড়া নারীদেরকে বিভিন্ন ভাবে সমাজের বিভিন্ন অংগনের সম্পৃক্ততার মাধ্যমে এগিয়ে নিয়ে আসার ক্ষেত্রে ভুমিকা রেখেছে মহিলা অংগন। এ ছাড়াও, প্রতি বছর বাংলাদেশের আম কাঠালের সিজনে, আম কাঠালের মেলা, ফান্ড রাইজিং, বনভোজন সহ নানা আয়োজনের মাধ্যমে সংগঠনের কার্যক্রম চালু রেখেছে সংগঠনটি।

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :