মণিরামপুর পৌরভায় নবনির্বাচিত মেয়র-কাউন্সিলদের নামে গেজেট প্রকাশ

21

মণিরামপুর প্রতিনিধি:মণিরামপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানসহ সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরদের সরকারিভাবে গেজেট প্রকাশ করা হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি বাংলাদেশ নির্বাচন কমিশন-এর নির্বাচন সচিবালয় (নির্বাচন প্রশাসন শাখা) থেকে মেয়র ও কাউন্সিলদের নির্বাচিত ঘোষণা করে এই গেজেট প্রকাশ করা হয়েছে। এ গেজেট রোববার মণিরামপুর পৌরসভা পেয়েছে বলে জানান নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান। একই সাথে তিনি জানান, খুব শিঘ্রই শপথ গ্রহন অনুষ্ঠিত হবে।
গত ৩০ জানুয়ারি এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. শহীদ ইকবাল হোসেনকে পরাজিত করে দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হন। অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান ১৪ হাজার ১৯৬ ভোট পান এবং অ্যাড. শহীদ ইকবাল হোসেন পান ১৭শ’ ভোট।
সাধারণ কাউন্সিলর পদে সরকারিভাবে নির্বাচিতরা হলেন-
১নং হাকোবা ওয়ার্ড থেকে মোহাম্মদ আজিম (প্রাপ্ত ভোট ১৭৫৫), ২নং গাংড়া-মহাদেবপুর ওয়ার্ড থেকে সুমন দাস (প্রাপ্ত ভোট ১৪৪৩), ৩নং মণিরামপুর ওয়ার্ড থেকে বাবুলাল চৌধূরী (প্রাপ্ত ভোট ৯৪৩),৪ নং দূর্গাপুর-স্বরুপদাহের আংশিক ওয়ার্ড থেকে আদম আলী (প্রাপ্ত ভোট ৯১২), ৫নং তাহেরপুর ওয়ার্ড থেকে আসাদুজ্জামান মোড়ল (প্রাপ্ত ভোট ১১৭৪), ৬নং জুড়ানপুর-বিজয়রামপুরের আংশিক ওয়ার্ড থেকে আব্দুল কুদ্দুস (প্রাপ্ত ভোট ১৪৫২), ৭ নং মোহনপুর ওয়ার্ড থেকে কামরুজ্জামান কামরুল (প্রাপ্ত ভোট ১৫৪৬), ৮ নং কামালপুর-মোহনপুরের আংশিক ওয়ার্ড থেকে বাবলুর রহমান (প্রাপ্ত ভোট ৬৪৭) ও ৯ নং বিজয়রামপুর ওয়ার্ড থেকে আইয়ুব পাটোয়ারি (প্রাপ্ত ভোট ১১১২) এবং সংরক্ষিত কাউন্সিলর পদে সরকারিভাবে নির্বাচিতরা হলেন-১নং-(১,৫,৬)-সংরক্ষিত ওয়ার্ডে অনিমা মিত্র (প্রাপ্ত ভোট ৩২১৫), ২নং-(২,৩,৪)-সংরক্ষিত ওয়ার্ডে অপেলা খাতুন (প্রাপ্ত ভোট ২২৮০) এবং ৩নং-(৭,৮,৯)-সংরক্ষিত ওয়ার্ডে গীতা রানী কুন্ডু (প্রাপ্ত ভোট ২৫৯৩)।