মণিরামপুর নাভানা স্পোর্টিং ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়

18

মণিরামপুর প্রতিনিধি:‘খেলাধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ এ শ্লোগানকে ঘিরে এলাকার যুবকদের নিয়ে মণিরামপুরে পথচলা ‘নাভানা স্পোটিং ক্লাব কার্যালয়ে মণিরামপুর প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার রাতে পৌরসভার কামালপুরে অবস্থিত স্পোটিং ক্লাবের নতুন কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ক্লাবটির উদ্যোগে নাভান মিনি স্টেডিয়ামের উদ্বোধন করা হয়। এদিন দুপুরে কয়েক বিঘা জমি লিজ নিয়ে এই মাঠে খেলার উদ্যোগ নেয়া হয়েছে।
নাভানা স্পোর্টিং ক্লাবের সভাপতি ইমন হায়দারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোঃ মোতাহার হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুল মতিন, বর্তমান সহ-সভাপতি জিএম ফারুক আলম, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান রয়েল, নির্বাহী সদস্য অধ্যাপক হুসাইন নজরুল হক প্রমুখ। মতবিনিময় সভায় স্পোটিং ক্লাবের নব-গঠিত নেতৃবৃন্দসহ শতাধিক সদস্যের উপস্থিতিতে ক্লাবের সভাপতি ইমন হায়দার তাদের কর্মপরিধি হিসেবে মাদক ও অসামাজিক কার্যক্রম বিরোধীসহ এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। এ সময় তিনি আরও বলেন, এলাকার যুবকদের মাদক থেকে দূরে রাখতে এবং তাদের মনকে খেলাধূলায় আকৃষ্ট করার জন্য ব্যক্তি উদ্যোগে একটি খেলার মাঠ লিজ নিয়ে দেয়া হয়েছে। মতবিনিময় সভা শেষে মণিরামপুর প্রেসক্লাবকে নাভানা স্পোটিং ক্লাবের পক্ষ থেকে একটি সম্মাননা স্মারক প্রদান করা হয়। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন নাভানা স্পোটিং ক্লাবের সাধারন সম্পাদক মোঃ আলিমুন খান