মণিরামপুর ইউএনও’র বিদ্যালয় পরিদর্শন

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:11 PM, 16 March 2019

মণিরামপুর প্রতিনিধি: শনিবার সকাল ১০টার দিকে মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী আকস্মিক মণিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে পরিদর্শন করেন। এ সময় তাঁর সাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার জুডিশিয়াল ম্যাজিসেট্রট সুব্রত কুমার মল্লিক। আরও পড়ুন>>>বাবার সাথে নামাজ পড়তে গিয়ে মারা গেছে শিশু ইব্রাহিম
বিদ্যালয় পরিদর্শনের সময় তিনি বিভিন্ন শ্রেণী কক্ষের কোমলমতি শিক্ষার্থীদের সাথে পড়া-লেখা ও নীতি-নৈতিকতা ও মানবিক মূল্যবোধ সম্পর্কে আলোচনা করেন। পরে তিনি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে বিদ্যালয়ে কর্মরত সকল শিক্ষক মন্ডলীদের সাথে সংক্ষিপ্ত পরিসরে মতবিনিময় করেন। এ সময় তিনি বলেন, দুই দিনের অধিক সমযয়ে কোন শিক্ষার্থী অনুপস্থিত থাকলে তাদের বিরুদ্ধে নোটিশ জারি করতে হবে।

পড়ুন>>>নিউজিল্যান্ডে নিহত আব্দুস সামাদের স্ত্রী বেঁচে আছেন
তাহলে শিক্ষার্থীদের পড়া-লেখা থেকে ঝরে পড়ার প্রবণতা হ্রাস পাবে। তিনি আরো বলেন পড়া-লেখার পাশাপাশি তাদের খেলাধুলা ও সাংস্কৃতিকমনা গড়ে তুলতে হবে। এছাড়া প্রতিষ্ঠানে কর্মরত সকল শিক্ষক-কর্মচারীদের যথা সময়ে বিদ্যালয়ে আগমন, প্রস্থান ও শিক্ষকদের পাঠদানে আরো বেশি আন্তরিক হওয়ার দাবী জানান। তিনি ম্যানেজিং কমিটির সভাপতি অমল কুমার দাসের সাথে হ্যালো ফোনে যোগাযোগ করেন। এ সময় সভাপতি বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের শ্রেণী কক্ষের ভ্যাপসা গরম লাঘবে আগামী এক সপ্তাহ অর্থাৎ বৃহস্পতিবারের মধ্যে বিদ্যালয়ে বৈদ্যুতিক সিলিং ফ্যান লাগানোর ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন।

আপনার মতামত লিখুন :