মণিরামপুরে মেধাবী শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

RanaRana
  প্রকাশিত হয়েছেঃ  08:37 PM, 11 September 2021

 

মিথিলা ইসলাম ইভা:  যশোরের মনিরামপুরে মৌমিতা হালদার মৌ নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।
মনিরামপুর পৌরশহরের হাকোবা গ্রামের একটি ভাড়া বাড়ি থেকে আজ (১১সেপ্টেম্বর) দুপুরে মৌমিতার ঝুলন্ত লাশ উদ্ধার করে আত্বীয় স্বজন।
এনজিও কর্মী মা-বাবার সাথে একই বাড়িতে ভাড়া থাকতো।
মৌমিতা ২০২১ সালের মনিরামপুর মহিলা ডিগ্রি কলেজ থেকে বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দিয়েছিলেন তিনি।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মনিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম।
তিনি বলেন, মেয়েটির পিতা সুকুমার হালদার জাগরণী চক্র ফাউন্ডেশনে এবং মা ব্রাকে চাকরি করেন। তারা কেউ বাসায় না থাকার সুযোগে গলায় ফাঁস দেয় মৌমিতা। দুপুরে তার বাবা বাসায় এসে মেয়েকে ঝুলে থাকতে দেখেন।
নাজমা খানম বলেন, ময়নাতদন্ত ছাড়ায় লাশ স্বজনদের হস্তান্তর করতে থানায় কথা বলেছি।
মনিরামপুর মহিলা ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ বাবুল আকতার বলেন, মেয়েটি খুব মেধাবী ছিল। বিজ্ঞান বিভাগ থেকে সে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল। দুই দিন আগেও সে এসাইনমেন্ট জমা দিয়েছে। তার মৃত্যুতে আমরা মর্মাহত।
মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, মেয়েটির বাবা-মা তাকে নার্সিং ডিপ্লোমা করানোর সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সে বিশ্ববিদ্যালয়ে ভর্তির কোচিং করতে আগ্রহী ছিল। এই নিয়ে মায়ের ওপর অভিমান করে মৌমিতা আত্মহত্যা করেছে।
শিকদার মতিয়ার বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এখনও স্বজনরা থানায় লিখিতভাবে কিছু জানাননি। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :