মণিরামপুরে নির্বাচনের ৪দিন আগে সরে দাঁড়ালেন বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী

ইউনিয়নটিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন বিএনপি’র আরেক নেতা

মণিরামপুর প্রতিনিধিমণিরামপুর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  06:26 PM, 23 November 2021
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা নিসার আলী

ইউপি ভোটের মাত্র ৪ দিন আগে যশোরের মণিরামপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন বিএনপি’র স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ নিসার আলী । আজ মঙ্গলবার সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তাঁর পক্ষে থানা বিএনপির সদস্য হারুন অর রশিদ। এ সময় তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি উপজেলার হরিদাসকাটি ইউনিয়নে বিএনপি’র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এদিন সন্ধ্যায় মণিরামপুর প্রেসক্লাবে সাংবাদ সম্মেলন করে তিনি নির্বাচন না করার ঘোষণা দেন। তবে প্রার্থীর কলেজে কাজ থাকায় নিজে হাজির ছিলেন না।

তার স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন, হারুন অর রশিদ। এ সময় থানা যুবদলের যুগ্ম-আহবায়ক মহাসিন আলী, থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য শফিকুল ইসলাম ও জেলা ছাত্রদলের সদস্য রায়হান উদ্দিন এসময় উপস্থিত ছিলেন।

এদিকে নিসার আলী সরে গেলেও একই ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ছেন নবিরুজ্জামান। গেলো ইউপি নির্বাচনে তিনি ধানের শীষ প্রতিক নিয়ে নির্বাচন করে পরাজিত হন।

লিখিত বক্তব্যে নিসার আলীর পক্ষে বলা হয়, তিনি নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন। কিন্তু বিএনপি এই নির্বাচনে অংশ নিচ্ছে না। তাই দলের ভাবমূর্তি রক্ষায় তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, বিএনপি’র আরেক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় থাকলেও তাকে সমর্থন দেননি বলেও প্রার্থী নিসার আলী স্পষ্ট করেন ভিডিও কনফারেন্সে।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :