মণিরামপুরে নিখোঁজ গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

9

এবিসি নিউজ:যশোরের মণিরামপুরে নিখোঁজ গৃহবধূর ক্ষতবিক্ষত লাশ মাছের ঘের থেকে উদ্ধার হয়েছে। নিহত গৃহবধূ দেবী টিকেদার (৩৭) যশোরের মণিরামপুর উপজেলার কুচলিয়া গ্রামের পীযুষকান্তি টিকেদারের স্ত্রী।
গত শনিবার রাতে (৩এপ্রিল) নিখোঁজ হওয়ার পর সোমবার দুপুরে বাড়ির পাশে ঘের থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে  ও গলাকেটে হত্যা করা হয়েছে।

মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, গত শনিবার রাত ৮টার দিকে পাশের বাড়িতে যাওয়ার কথা বলে ওই গৃহবধূ বাড়ি থেকে বের হন। তারপর থেকেই নিখোঁজ ছিলেন। সোমবার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে কুচলিয়া গ্রামের একটি মাছের ঘেরের মধ্যে থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি আরও জানান, নিহতের গলা, বুক, থুতনি, হাঁটুতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তাকে কেউ হত্যা করে লাশ ঘেরে ফেলে রেখে গেছে। তবে প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনের পর হত্যাকান্ড সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে এবং জড়িতদের শনাক্ত ও আটকের জন্য তৎপরতা শুরু করেছে।