মণিরামপুরে ধানক্ষেতে অজ্ঞাত ব্যক্তির লাশ

15

মণিরামপুর প্রতিনিধি:যশোরের মণিরামপুরে ধানক্ষেত থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্ধার হয়েছে। আজ বুধবার (২৪ মার্চ) বিকেল পাঁচটার দিকে উপজেলার পাঁচাকড়ি গ্রামের মৃত একলাস বিশ্বাসের বাড়ির পাশ থেকে মরদেহটি উদ্ধার করে নেহালপুর ক্যাম্প পুলিশ। নিহতের পরনে একটি আকাশি রঙের ট্রাউজার রয়েছে।
লোকটি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে তা স্পষ্ট নয়। পুলিশের ধারণা তিনি স্ট্রোক করে মারা গেছেন।
নেহালপুর ইউপি চেয়ারম্যান নজমুস সাদাত বলেন, পাঁচাকড়ি এলাকার আড়পাতা বিলে পবিত্র বিশ্বাসের একটি মৎস্যঘের রয়েছে। আজ (বুধবার) বিকেল তিনটার দিকে বিলে কাজ করতে যাওয়া লোকজন ওই ব্যক্তিটিকে সেই ঘেরের পাড়ে বসে থাকতে দেখেন। পরে বিকেল
পাঁচটার দিকে ঘেরের পাশে একটি ধানক্ষেতে ওই ব্যক্তিকে উপুড় হয়ে পড়ে থাকতে
দেখা যায়। পরে লোকজন তাকে সোজা করে দেখেন তিনি মারা গেছেন।
চেয়ারম্যান বলেন, লোকটির বাড়ি আমার এলাকায় না। তাকে এখানকার কেউ চেনেন না।
নেহালপুর ক্যাম্পের আইসি এসআই আতিকুজ্জামান সন্ধ্যায় ঘটনাস্থল থেকে জানান, সকাল আটটা থেকে বিকেল তিনটা পর্যন্ত লোকটিকে পবিত্রের ঘেরের পাড়ে বসে থাকতে দেখেছেন স্থানীয়রা। যেখানে বসে ছিলেন ঠিক সেখানে ধানক্ষেতে বিকেল পাঁচটার দিকে লোকটিকে মরে পড়ে থাকতে দেখা গেছে।
এসআই আতিকুজ্জামান বলেন, নিহতের দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা
করা হচ্ছে, স্ট্রোকজনিত কারণে লোকটির মৃত হয়েছে। তার পরিচয় মেলেনি। মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।
মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা করছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।