মণিরামপুরে করোনা পরিস্থিতি উন্নতির দিকে

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:46 PM, 01 August 2021

>>কমেছে শনাক্ত ও আক্রান্তের সংখ্যা, লকডাউন মানতে তৎপর সর্বমহল
মণিরামপুর প্রতিনিধি:মণিরামপুরে করোনা পরিস্থিতির বেশ উন্নতি হয়েছে। কমে এসেছে আক্রান্ত্রের সংখ্যা। করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে সরকারি বিধি-নিষেধ মানাতে এবং জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রথম থেকেই সক্রিয় ভুমিকা পালন করে আসছেন মণিরামপুরের জনপ্রতিনিধি, প্রশাসন ও প্রেসক্লাব নেতৃবৃন্দ।
জুলাই মাসের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে করোনার যে প্রকোপ ছিল, বর্তমানে পরীক্ষা-আক্রান্তের সংখ্যা কমতে শুরু করেছে এবং জনসাধারণ করোনা টিকা নিতেও আগ্রহী হয়ে উঠেছে। হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুভ্রা রানী দেবনাথের সাথে কথা বলে এসব তথ্য জানা গেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রোববার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের নেতৃত্বে উপজেলা প্রশাসন ও প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সাথে নিয়ে পৌর শহরের বিভিন্ন অলিগলিতে যান। এ সময় নেতৃবৃন্দ করোনার ভয়াবহতা তুলে ধরে সরকারের নির্দেশনা মোতাবেক কঠোর লকডাউন মেনে চলার জন্য ব্যবসায়ী এবং সাধারণ পথচারীদের সচেতন হওয়ার আহবান জানান। সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত পৌর শহরের প্রতিটা মার্কেট ও এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলেন। এ সময় সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব এবং মাস্ক ব্যবহারের অভ্যাস গড়ে তোলার আহবান জানানো হয়।
এদিন দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুভ্রা রানী দেবনাথের হাতে ২৯টি পালস অক্সিমিটার তুলে দেন। পৌরশহরেও জনসচেতনতা সৃষ্টিকালে পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের সাথে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হরে কৃষ্ণ অধিকারী, থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগের আহ্বায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, কাউন্সিলর বাবুলাল চৌধূরী, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :