ভারতীয় ১৭ লাখ রুপি ও ডলারসহ দুই পাসপোর্ট যাত্রী আটক

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:19 PM, 28 March 2019

শার্শা(যশোর)সংবাদদাতা: যশোরের সীমান্ত উপজেলা যশোর-বেনাপোল সড়কের আমড়াখালী বিজিবির চেকপোস্ট সদস্যরা ঢাকাগামী রয়েল পরিবহনের একটি এসি বাস থেকে ১৭ লাখ ১৪ হাজার ৫০০ ভারতীয় রুপি ও ২৩ মার্কিন ডলারসহ দুই বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার বজরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে ইকবাল হোসেন (৩৯) ও ঢাকা যাত্রাবাড়ির আগামসি এলাকার আজিম মিয়ার ছেলে জাকির হোসেন (৩৮)। ইকবালের পাসপোর্ট নং-বিই-০২৫৭০৫৩ আর জাকিরের পাসপোর্ট নং-বিএন-০০৭৩২৯০। পড়ুন>>>বেনাপোলে ১৭টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহম্মদ সেলিম রেজা বলেন, বিপুল পরিমাণ ভারতীয় রুপি ও ডলার নিয়ে দুই ব্যক্তি ভারত থেকে আসছে- এমন গোপন সংবাদ পেয়ে আমড়াখালী বিজিবি চেকপোস্টের ইনচার্জ নায়েব সুবেদার আব্দুল মালেকের নেতৃত্বে একটি দল ঢাকাগামী রয়েল পরিবহনের (ঢাকা-মেট্রো-১১-৮৭৯০) একটি বাস থেকে ইকবাল হোসেন ও জাকির হোসেনকে আটক করে। পরে তাদের শরীর তল্লাশি করে পায়ে বিশেষ কায়দায় বেঁধে রাখা ১৭ লাখ ১৪ হাজার ৫০০ ভারতীয় রুপি ও ২৩ মার্কিন ডলার পাওয়া যায়। যা বাংলাদেশি মুদ্রায় ২০ লাখ ৬০ হাজার টাকা। আটকদের বিরুদ্ধে মুদ্রা পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :