বোমা বিস্ফোরণে ঝলসে গেছে যুবকের দেহ

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  11:49 AM, 14 September 2021
বোমা বিস্ফোরণে ক্ষত-বিক্ষত যুবক শফিকুলের মৃত্যু

যশোরের অভয়নগরে মধ্যরাতে  ঘরের মধ্যে বোমা তৈরির সময় বিকট শব্দে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় আশপাশের মানুষের ঘুম ভেঙ্গে যায়। তারা ছুটে ঘটনাস্থলে এসে দেখতে পান শফিকুল ইসলাম ওরফে শপ্পা (৩৬) নামে এক যুবক গুরুতর জখম হয়ে কাতরাচ্ছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২ টার সময় উপজেলার রাজঘাট এলাকায় কার্পেটিং জুট মিল সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে। সারা শরীর বোমার বিষে পুড়ে ক্ষত-বিক্ষত হয়ে গেছে। শপ্পা ওই এলাকার ইব্রাহিম মোল্যার ছেলে। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

শপ্পার পরিবার ও প্রতিবেশীরা জানান, মধ্যরাতে শপ্পার ঘরে বিকট শব্দে কিছু বিস্ফোরিত হয়। এসময় রক্তাক্ত অবস্থায় শপ্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই রাতেই শপ্পাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক।
চিকিৎসক ডা. সাদিয়া জাহান জানান, আহত শপ্পা নামে রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই খুলনা মেডিক্যালে পাঠানো হয়েছে। বোমার স্প্লিন্টারে তার চোখ, মুখসহ শরীরের সামনের অংশে ক্ষতের সৃষ্টি হয়েছে। এছাড়া তার শ্বাষনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে।

অভয়নগর থানার ভরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শামীম হাসান জানান, নিজ ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রাতে ঘটনাস্থল পরিদর্শনের সময় আহত শপ্পার ঘরের খাটের নিচ থেকে পাঁচটি রামদা ও বিস্ফোরিত বোমার স্পিøন্টার উদ্ধার করা হয়েছে। চিকিৎসাধীন শফিকুল ইসলাম ওরফে শপ্পার নামে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে মামলা দায়ের করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :