বিয়ের পিঁড়িতে বসছেন মোস্তাফিজ

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  12:16 PM, 21 March 2019

সাতক্ষীরা সংবাদদাতা:বিয়ের কাজটা সেরেই ফেলতে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। ‘কাটার মাস্টার’খ্যাত এই ক্রিকেট তারকা শুক্রবারই (২২ মার্চ) বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছে তার ঘনিষ্ঠ এক সূত্র। মোস্তাফিজের নিজ জেলা সাতক্ষীরায় এই অনুষ্ঠান হবে বলে জানা গেছে।

তবে এখনো মুখ খুলেননি ক্রিকেট জগতের কনিষ্ট তারকা মোস্তাফিজ। তার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, মোস্তাফিজের বিয়েটি হচ্ছে ঘরোয়াভাবেই। পাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী। তার নামের আদ্যাক্ষর ‘শ’ বলেই জানিয়েছে সূত্রটি। আর বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে বিয়ের উদ্দেশ্যেই মোস্তাফিজ সাতক্ষীরায় গিয়েছেন বলে জানিয়েছে সূত্রটি। কেনাকাটাও নাকি সম্পন্ন হয়েছে। সেখানে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের অনুষ্ঠান হবে ২৪ বছর বয়সী মোস্তাফিজের।

মোস্তাফিজের আন্তর্জাতিক অভিষেক ২০১৫ সালে। ভারতের বিপক্ষে অভিষেক সিরিজেই ক্রিকেট বিশ্বকে তাক লাগিয়ে দেন এই পেসার। বাংলাদেশের সিরিজ জয়ের নায়ক ছিলেন তিনি। রাতারাতি তারকাও বনে যান তাতে।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বাংলাদেশ দলের অবিচ্ছেদ্য অংশ হয়েই আছেন মোস্তাফিজ। তারকাখ্যাতি চারদিকে ছড়িয়ে পড়ার পর আইপিএলেও ডাক পেয়েছেন। এখন পর্যন্ত খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদ আর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে।

ওই সময় ভারত থেকে ঢাকায় এসে উৎসুক গণমাধ্যম কর্মীদের সাথে এই ক্ষুদে ক্রিকেটার ভাল ব্যবহার করেননি। বিরক্তবোধ ও সাংবাদিকদের কটুকথা বলে বেশ সমালোচনার মুখে পড়েন তিনি।

তবে ঘন ঘন চোটে পড়ার প্রবণতার কারণে দুই বছর মোস্তাফিজকে বাইরের লিগগুলোতে খেলতে নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের আইপিএলে তাই দেখা যাবে না কাটার মাস্টারকে।

স্থানীয়দের দাবি, সাতক্ষীরার পরিবেশে বেড়ে ওঠা মোস্তাফিজের চটে যাওয়ার অভ্যাসটি কখনোই ত্যাগ করতে পারবেন না। এলাকাগত একটি বিষয় রয়েছে। সর্ব দক্ষিণের সাতক্ষীরা অঞ্চলের অনেকের রয়েছে খিস্তি খেউড়ের অভ্যাস। সেই সাথে একাধিক বিয়ে।

 

তবে এই ক্রিকেটারের জীবনে তেমনি না হোক, এ কামনা ক্রিকেটমোদীদের।

শীর্ষ খবর

আপনার মতামত লিখুন :