বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে খুলনার টুটপাড়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু

RanaRana
  প্রকাশিত হয়েছেঃ  09:16 PM, 02 September 2021

 

জেমস আব্দুর রহিম রানা :  খুলনায় বিদুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ ২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়ের ৪৮ নং সার্কুলার রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-স্বামী খান মোহাম্মদ শাওন (৩৫) ও তার স্ত্রী জান্নাত বেগম (২৬)। তাদের ৪ বছরের একটি মেয়ে আছে। নিহত শাওন একই এলাকার শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের ছেলে। তিনি রাজ মিস্ত্রির কাজ করতেন।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বিষয়টি নিশ্চিত করেন।

বাড়ির মালিক এমডি নাসির উদ্দিন বলেন, চার মাস আগে বাড়িটির তিনতলা ভাড়া নেন শাওন। তাদের মরদেহ দেখে মনে হচ্ছে পারিবারিক কলহের এক পর্যায়ে রড নিয়ে স্বামী-স্ত্রী একে অপরকে আঘাত করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। খবর পেয়ে তিনি ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তার থেকে রডটি সরিয়ে দেন।

ফায়ার সার্ভিসের টুটপাড়া স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, বাড়িটির বারান্দা ঘেষে ১১ হাজার ভোল্টেজের একটি বিদ্যুৎ সঞ্চালন লাইনে গিয়েছে এবং ওই লাইনে কোন কাভার দেয়া নেই। এছাড়া ঘটনার পর শাওন ও জান্নাতকে একটি রড ধরে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে ওই রডটি বিদ্যুৎ লাইনে লেগে যাওয়ায় স্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীর পোড়া মরদেহ দেখতে পাই। তাদের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :