বিএনপি যুদ্ধের ডাক দিয়ে ফ্যাসিবাদী মানসিকতার পরিচয় দিয়েছে-ওবায়দুল কাদের

16

এবিসি ডেস্ক:ক্ষমতায় যেতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের কর্মীদের যুদ্ধের জন্য ডাক দিয়ে একদিকে অগণতান্ত্রিক এবং অপরদিকে ফ্যাসিবাদী মানসিকতার পরিচয় দিয়েছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শুক্রবার(১১ জুন) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে জাতীয় সংসদ ভবন এলাকাস্থ বাসভবন থেকে ব্রিফিংকালে এসব কথা বলেন সড়ক পরিবহন মন্ত্রী। আরও খবর>>আন্দোলনের ‘সর্বাত্মক’ প্রস্তুতি গ্রহণের নির্দেশ ফখরুলের

বিএনপি নেতাদের যুদ্ধের জন্য কর্মীদের ডাক দেয়ার মধ্যদিয়ে আবারো আগুন সন্ত্রাস ও নৈরাজ্যকর পরিস্থিতির আভাস দিচ্ছেন কিনা তা এখন ভেবে দেখার বিষয় বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, যদি তাই হয় তাহলে এই আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে জবাব দিতে জনগণ প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, সরকার হটানোর নামে যে যুদ্ধংদেহী মনোভাব বিএনপি দেখাচ্ছেন সেক্ষেত্রে জনগণের জীবন ও সম্পদ রক্ষায় সরকার কঠোরভাবে পরিস্থিতি মোকাবিলা করবে। তাদের এ ধরণের উস্কানিমূলক বক্তব্য থেকে সরে এসে গণতান্ত্রিক ভাষায় কথা বলার আহবান জানান তিনি।

বিএনপিকে আগামী নির্বাচনের জন্য অপেক্ষা করার আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণ যাদের নির্বাচিত করবে তারাই পরবর্তী সরকার গঠন করবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সকল বাধা বিপত্তি জয় করে আজ আন্তর্জাতিক পরিমণ্ডলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বমহিমায় উজ্জ্বল। বাংলাদেশকে বিশ্বসভায় বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন তার যোগ্য নেতৃত্বে।