বাসচাপায় বিজিবি সদস্য নিহত

মোটরসাইকেল বিস্ফোরণে পুড়ে গেছে বাস

শহীদ জয়শহীদ জয়
  প্রকাশিত হয়েছেঃ  06:27 PM, 22 October 2022
ক্ষতিগ্রস্ত বাস

যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়া গোপালপুরে হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মেহেদী হাসান (৩৬) নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এ সময় তার মোটরসাইকেলটি বাসের নিচে পড়ে বিস্ফোরিত হয়। এতে বাসটিতে আগুন লেগে যায়। প্রায় একঘন্টার মধ্যে বাসটি পুরোপুরি পুড়ে যায়। তবে বাসে কোন যাত্রী ছিল না। বাসটি যশোর থেকে খুলনা যাচ্ছিল। কোন যাত্রী ছিল না বাসটিতে। আজ শনিবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান বিজিবি সদস্য বলে জানা গেছে। তিনি খুলনার বয়রা এলাকার মেডিকেল কলেজ স্টাফ কোয়ার্টারের বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, মেহেদী হাসান ছুটি শেষে বাড়ি থেকে মোটরসাইকেলে করে চুয়াডাঙ্গায় তার কর্মস্থল ৬ বিজিবি ব্যাটেলিয়ানে যাচ্ছিলেন। এসময় সামনে থেকে হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি তাকে চাপা দেয়। এতে গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় বাসটি পালিয়ে যাওযার চেষ্টা করলে তার মোটরসাইকেলটি বাসের সঙ্গে বেঁধে প্রায় এক কিলোমিটার দুরে চাউলিয়া নামক স্থানে চলে গেলে আগুন ধরে যায়। ওই আগুন বাস্টিতেও ছড়িয়ে পড়ে। এসময় চালক দ্রুত বাস থেকে নেমে যান। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এরপর যশোর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভান। তার আগেই বাসটি সম্পুর্ণ পুড়ে যায়।

যশোর ফায়ার স্টেশনের সিনিয়র অফিসার আজিজুর রহমান বলেন, ‘আমরা এসে দেখি আগুন জ্বলছে। দ্রুত গতিতে পানি দিয়ে আগুন নিয়ন্ত্রন করি।
যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, নিহত মেহেদী হাসান বিজিবি সদস্য। তিনি চুয়াডাঙ্গায় কর্মরত ছিলেন। নিহতর পরিবারকে দুর্ঘটনার সংবাদ জানানো হয়েছে।
তিনি আরো জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনা কপালিত বাসটি পুলিশ হেফাজতে নেয়া হচ্ছে।#

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :