বাবা-মায়ের কবরের পাশে চিরনিন্দ্রায় মওদুদ

21

এবিসি ডেস্ক:বরেণ্য রাজনীতিবিদ ব্যারিস্টার মওদুদ আহমদের ৩ দফা জানাজা নোয়াখালীতে অনুষ্ঠিত হবার পর কোম্পানিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে। তিনি নোয়াখালীর কৃতি সন্তান ছিলেন।

এরআগে, দুপুর ৩টা ১০ মিনিটের দিকে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কবিরহাট ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মওদুদ আহমদের মরদেহ আনা হয়। এরপর নিজ উপজেলা কোম্পানীগঞ্জের বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে এবং সর্বশেষ মানিকপুর গ্রামের বাড়ির সম্মুখে জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হয়েছে। আরও খবর>>মওদুদ আহমেদ আর নেই:মির্জা ফখরুলের শোক

আজ শুক্রবার দুপুর ৩টা ৩৫ মিনিটের দিকে নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট ডিগ্রি কলেজ মাঠে তার তৃতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় কোম্পানিগঞ্জ উপজেলার বসুরহাট সরকারি মুজিব মহাবিদ্যালয় মাঠে নামাজে জানাজায় বসুর হাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ নেন।

কবিরহাটে জানাজায় অংশ নেন নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধরী, কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান, কেন্দ্র বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, কেন্দ্রীয় বিএনপির সদস্য তাবিথ আউয়াল, আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি আবদুর রহিম চেয়ারম্যান, সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, কবিরহাট পৌরসভা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জুসহ দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ।

শুক্রবার রাজধানীতে দুই দফা জানাজার পর তার নিজ এলাকা নোয়াখালীর কবিরহাটও কোম্পানীগঞ্জে আরো ৩টি জানাজা শেষে তার ইচ্ছা অনুযায়ী তাকে বাবা-মায়ের পাশে সমায়িত করা হবে তাকে।