বাঘারপাড়া সিটি ডায়াগনস্টিক সেন্টারে অনিয়মের তদন্ত

17

বাঘারপাড়া প্রতিনিধি:যশোরের বাঘারপাড়ার সিটি ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে একাধিক অনিয়মের সংবাদ প্রকাশের পর স্বাস্থ্য বিভাগ নড়েচড়ে বসেছে। অভিযোগের তদন্তে যশোরের ডেপুটি সিভিল সার্জনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সোমবার তদন্ত কমিটি ওই ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন শেষে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।
এরআগে ‘দৈনিক সমাজের কথা’সহ বেশ কয়েকটি আঞ্চলিক পত্রিকায় এই ডায়াগনস্টিক সেন্টারের অনিয়ম ও রোগীদের সাথে প্রতারণাসহ একাধিক অভিযোগ উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়। গত রোববার দৈনিক সমাজের কথা’য় সিটি ডায়াগনস্টিক সেন্টারে’র বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে শিরোনামে সংবাদ প্রকাশের পর সোমবার তদন্তে আসেন ডেপুটি সিভিল সার্জনের একটি টিম।
যশোরের ডেপুটি সিভিল সার্জন ডা. সাইনূর সামাদকে প্রধান করে এই গঠিত কমিটি করা হয়েছে। র অপর দুই সদস্য হলেন বাঘারপাড়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শরিফুল ইসলাম ও যশোর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রেহেনেওয়াজ।
যশোরের ডেপুটি সিভিল সার্জন ডা. সাইনূর সামাদ সাংবাদিকদের জানিয়েছেন, সিটি ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে তদন্ত চলছে। প্রতিবেদন সিভিল সার্জন অফিসে জমা দিলে আপনারা বিস্তারিত জানতে পারবেন।