বাগেরহাট সদরে রেজাউল ভাইস চেয়ারম্যান নির্বাচিত

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  10:03 PM, 31 March 2019

>>>বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান
বাগেরহাট প্রতিনিধি: ভোট কেন্দ্রে ভোটারদের কম উপস্থিতি ও কোন ধরনের অপ্র্রীতিকর ঘটনা ছাড়াই বাগেরহাট সদর উপজেলায় অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন। রোববার সকাল থেকে বাগেরহাট সদর উপজেলার ৯১টি কেন্দ্রে ইভিএমএ ভোট গ্রহনের জন্য নির্বাচন কমিশনের সকল ধরনের প্রস্তুতি থাকলেও দেখা মেলেনি কাংখিত ভোটারদের। এ উপজেলার অধিকাংশ কেন্দ্রে ভোট পড়েছে মাত্র ২৫ শতাংশ।
এদিকে বাগেরহাট সদর উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভোট হয়েছে শুধু পুরুষ ভাইস চেয়ারম্যান পদে। বাগেরহাট সদর উপজেলায় ৯১টি কেন্দ্রে ফলাফল অনুযায়ী উড়োজাহাজ মার্কার প্রার্থী খান রেজাউল ইসলাম ৩০ হাজার ১শ ৮৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্বি টিউবওয়েল মার্কার প্রার্থী সরদার মাসুদুর রহমান পেয়েছেন ১১ হাজার ৪শ ৬৯ ভোট। এছাড়াও নির্বাচনে অংশ নেয়া চশমা মার্কার আমিরুল ইসলাম পেয়েছেন ৭ হাজার ১শ ৭২ ভোট ও তালা মার্কার সরদার আব্দুল কাদের পেয়েছেন ২ হাজার ৭শ ৬২ ভোট।
অপরদিকে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন সমাজ উন্নয়ন কর্মী রিজিয়া পারভীন।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :