বাঁচানো গেল না কলেজ ছাত্র শাকিলের প্রাণ

26

এবিসি নিউজ:যশোরের সীমান্তবর্তী উপজেলা চৌগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত কলেজ ছাত্র শাকিল হোসেনকে(২০) বাঁচানো যায়নি। আজ বুধবার চিকিৎসাধীন অবস্থায় খুলনার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন গ্রামের ইউপি সদস্য ও নিহতের নিকটাত্মীয় মামুন কবীর পান্নু।

নিহত শাকিল উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ভাদড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নূর ইসলামের ছেলে এবং ২০২০ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, চৌগাছা হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে বাড়ি থেকে চৌগাছা শহরের দিকে আসার সময় বেড়গোবিন্দপুর বাওড়-ধুলিয়ানী ইউনিয়ন পরিষদ সড়কের বেড়গোবিন্দপুর বাওড় এলাকায় পৌছে চৌগাছা থেকে ধুলিয়ানীর দিকে যাওয়া অন্য একটি মটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে দুই মটরসাইকেলের চার আরোহী আহত হয়। আহতদের মধ্যে দুই মটরসাইকেলের চালক শাকিল (২০) ও ফিরোজকে (৩০) উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার করা হয়। সেখান থেকে সন্ধ্যায়ই শাকিলকে খুলনায় রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেল এই কলেজ ছাত্র।