বগুড়ার একটি কেন্দ্রে ৩ ঘন্টায় ১০ ভোট

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  04:27 AM, 19 March 2019

বগুড়া সংবাদদাতা: বগুড়ার ১২ উপজেলায় দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। তবে ভোটার উপস্থিতি ছিল একদম কম।

বগুড়া শহরের পিটিআই পরিক্ষণ কেন্দ্রে সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত ৩ ঘন্টায় ভোট পড়েছে মাত্র ১০টি। এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৯৮২।

সকালে বগুড়া সদরের কয়েকটি কেন্দ্রে ঘুরে দেখা গেছে ভোটারদের উপস্থিতি খুবই কম। অধিকাংশ কেন্দ্রেই সরকারি দলের সমর্থিত প্রার্থীদের কিছু সমর্থক এবং সব বুথেই পোলিং এজেন্ট থাকলেও স্বতন্ত্র প্রার্থীদের কর্মী-সমর্থক ও এজেন্ট পাওয়া যায়নি।

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সরকারি দলের প্রার্থী আজিজুল হকের অভিযোগের ভিত্তিতে ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্বাচন চলাকালীন দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

বগুড়া শহরের প্রাণকেন্দ্র জিলা স্কুলের প্রিজাইটিং অফিসার আবুল হোসেন জানান, সকাল থেকে ৩ ঘন্টায় ৩৮ জন ভোট দিয়েছে। এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৯৭৫ জন।

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার নিচবলাইল কেন্দ্রে সকাল সাড়ে ১০টায় মাত্র দেড়শ ভোট কাস্ট হয়েছে। এই কেন্দ্রে ভোটারের সংখ্যা ৩৯ শ’ বলে জানিয়েছেন দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা।

বগুড়া শহরের পিটিআই পরিক্ষণ কেন্দ্রে প্রিজাইটিং অফিসার মো: আশরাফুল ইসলাম জানান, এ কেন্দ্রে সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত ৩ ঘন্টায় ১০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে।

 

রাজশাহী বিভাগ

আপনার মতামত লিখুন :