ফটো সাংবাদিক বাবুলের মা আর নেই

27

>>বিভিন্ন মহলের শোক ও সমবেদনা প্রকাশ
যশোর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক  নূর ইমাম বাবুলের মা শামসুন্নাহার (৮৫) আর নেই (ইন্না….রাজিউন)। আজ শুক্রবার দুপুরে শহরের পালবাড়ি খয়েরতলা গাজীরঘাট এলাকায় নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্যক গুণাগ্রাহী রেখে গেছেন।

গাজীরঘাট জামে মসজিদে আসরবাদ তার নামাযে জানাজা অনুষ্ঠিত হয়। তারপর পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তার জানাযায় অংশ নেন ও খোঁজ খবর নেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, দৈনিক গ্রামের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সাবেক সম্পাদক এস এম তৌহিদুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফরাজি আহমেদ সাঈদ বুলবুল, নিউজপোর্টাল এবিসি বাংলা ৭১’র সম্পাদক প্রকাশক সুনীল ঘোষ, সাংবাদিক ইউনিয়ন যশোরের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, সহ-সভাপতি জবেদ আলীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, সদর উপজেলার চেয়ারম্যান জননেত্রী নুরজাহান ইসলাম নীরা ও ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।