পশ্চিম বঙ্গ বিজেপি সভাপতি কতৃর্ক বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সংলাপ অনুষ্টিত

1373

Last Updated on

মিন্টু দত্ত : পশ্চিম বঙ্গ বিজেপি ‘র সভাপতি এবং ভারতের কেন্দ্রীয় সরকার এর মাননীয় সাংসদ কতৃর্ক বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সম্মানিত সদস্য সচিব এ্যাডভোকেট গোবিন্দ প্রামাণিক নেতৃত্বে একটি অনলাইন সংলাপ অনুষ্টিত হয়েছে।

আজ সকাল ১১.৩০ ঘটিকায় এই অনলাইন সংলাপ অনুষ্টিত হয়ে দুপুর ১.৩০ ঘটিকায় শেষ হয়। ভ্রাতৃপ্রতিম বিজেপির পশ্চিম বাংলার মাননীয় সভাপতি শ্রী দীলিপ ঘোষের সাথে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সকল জেলা ও বৈদেশিক শাখার ৮৮ জন সভাপতি ও সেক্রেটারীর সাথে কুশল বিনিময় করেন ও সব সময় বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের পাশে থাকবেন মর্মে জানান।

অত্যন্ত সৌহার্দপূর্ণ এই মতবিনিময়ে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সকল কার্যকতা ভারতের প্রধানমন্ত্রী সহ ভারতীয় জনগনকে শুভেচ্ছা প্রেরণ করেন।

বক্তারা আশা প্রকাশ করেন, পশ্চিম বঙ্গ বিজেপি সভাপতির এই সৌজন্য সংলাপ আগামীতে বাংলাদেশের জনগণের সাথে ভারতের জনগণের সম্প্রীতি র বন্ধন রূপে পরিভাষিত হবে।

এ প্রসঙ্গে আলাপ কালে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কক্সবাজার জেলার সম্মানিত আহবায়ক শ্রী বু্লবুল তালুকদার জানান, অত্যন্ত যৌক্তিক সুপারিশ ও মহাজোটের কর্মীদের বিষয়ে আলাপ চারিতায় অনেক ভ্রাতৃত্ব পূর্ণ বিষয়ে প্রকাশ পায়। সৌজন্য বোধের এই ধারা আগামীতে আরো বেগবান হোক। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে শ্রী দিলীপ ঘোষ দাদার জন্য মাঙ্গলিক প্রার্থনা জানাচ্ছি।