পরীমণির কারামুক্তিতে ভোগান্তি !

বিশেষ প্রতিবেদকবিশেষ প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  02:39 AM, 01 September 2021
ফাইল ছবি

মঙ্গলবার মুক্তি মিলছে না আলোচিত চিত্রনায়িকা পরীমণির। জামিন সংক্রান্ত কাগজপত্র কারাগারে না পৌঁছানোয় তাকে মুক্তি দেয়া সম্ভব হচ্ছে না বলে জানিয়েছে কারা সূত্র ।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ।

 

তিনি বলেন, সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছায়নি। তাই জামিন হলেও কারাগার থেকে তিনি মুক্তি পাচ্ছেন না। কারাগারে তার জামিনের কাগজপত্র পৌঁছালে বুধবার যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হবে।

 

এরআগে মঙ্গলবার দুপুরে ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণির জামিনের আদেশ দেন। তার জামিনের খবরে বিকেল থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকে ভিড় করতে থাকেন উৎসুক জনতা।

 

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করে তাকে নেওয়া হয় র‍্যাব সদরদফতরে। পরে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে র‌্যাব। ৫ আগস্ট এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

 

এদিকে পরীমণির জামিনের পর সুর পাল্টেছে বাংলাদেশ চলচ্ছিত্র শিল্পী সমিতি। এখন তারা সুর পাল্টেছে। এখন তারা বলছেন আগামীতে কোন মেয়ে চলচ্ছিত্র জগতে আসতে চাইবে না। ফলে চলচ্ছিত্র সংকটেরমুখে পড়বে।

 

আপনার মতামত লিখুন :