নড়াগাতি থেকে অপহৃত স্কুলছাত্রী ফরিদপুরে উদ্ধার

অপহরণকারী যুবকসহ তার মা-বাবা গ্রেফতার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:40 PM, 02 September 2021
প্রতিকী ছবি

নড়াইলের নড়াগাতি থেকে অপহৃত স্কুলছাত্রীকে (১৪) ফরিদপুর থেকে উদ্ধার করেছে নড়াগাতি থানা পুলিশ। এসময় অপহরণ মামলার ৩জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত স্কুলছাত্রী স্থানীয় একটি স্কুলের ছাত্রী ও জনৈক ব্যক্তির মেয়ে।

 

পুলিশ সুত্রে জানা যায়, ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল আপহরণকারি নিজ বাড়ি থেকে মেয়েটিকে অপহরণ করে। এই অভিযোগে ২৪ আগস্ট মেয়েটির মা বাদী হয়ে সাজ্জাদ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে নড়াগাতি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
বুধবার (১ সেপ্টেম্বর) ফরিদপুর সদর থানা ও নড়াগাতি থানা পুলিশ রাত আড়াইটার দিকে সাজ্জাদ হোসেনের বাড়ি রঘুনন্দপুর গ্রাম থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে আসামি সাজ্জাদ হোসেন (২০), তার বাবা আক্কাস মোল্যা (৪৫) ও তার মা মিলি আক্তারকে (৩৫) গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। বৃহস্পতিবার উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষা ও আসামিদের জবানবন্দীর জন্য আদালতে পাঠানো হয়েছে।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন বলেন, অপহৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 

 

আপনার মতামত লিখুন :