নড়াইল পৌর মেয়রকে শিক্ষকদের সংবর্ধনা

20

নড়াইল প্রতিনিধি:নড়াইল পৌরসভার নবনির্বাচিত মেয়র ও মাছিমদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা আঞ্জুমান আরাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় নড়াইল সদর উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমির হল রুমে এই সংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন নড়াইল জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: হুমায়ুন কবীর। ইচড়বাহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিকদার আব্দুল আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সংবর্ধিত পৌর মেয়র বিশিষ্ট শিক্ষাবিদ আঞ্জুমান আরা, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতিকুর রহমান, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সেক্রেটারি ইসমত আরা, প্রধান শিক্ষক সুনীল কুমার নাগ, প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির সভাপতি বদরুল আলম লিংকন, শিক্ষক নেতা জাকির হোসেন বিপ্লব, আমিনুর রহমান, হামিমুর রহমান, আশিকুর রহমান দ্বীপ প্রমুখ। অনুষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের আট শতাধিক শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।
ইউএনও’র
সাথে সাংবাদিকদের
মতবিনিময়
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি ॥ কলারোয়ার নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে সৌজন্য মতবিনিময় করেছেন গণমাধ্যমকর্মীরা। মঙ্গলবার সকালে তাঁর অফিসে গিয়ে এই মতবিনিময় করা হয়।

এ সময় নবাগত উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, সংবাদপত্র হলো সমাজের দর্পণ। আর এই দর্পণের রূপকার আপনারা। তাই আপনারা আপনাদের লেখুনির মাধ্যমে সমাজের যেমন অসঙ্গতি তুলে ধরবেন ঠিক তেমনি সরকারের সাফল্যও তুলে ধরবেন। তিনি বলেন, আমি যতদিন আপনাদের মাঝে থাকবো ততদিন আমার কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা রক্ষা করবো। আমি প্রজাতন্ত্রের একজন কর্মচারী এবং জনগণের সেবক। দলমত নির্বিশেষে আমি আমার সাধ্যের মধ্যে সেবা দিয়ে যাবো। জুবায়ের হোসেন চৌধুরী আরও বলেন, এলাকার স্বার্থসংশ্লিষ্ট যেকোনো বিষয়ে সকল সময়ে আমাকে আপনাদের পাশে পাবেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রোগ্রামার মোতাহার হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, কোষাধ্যক্ষ এম এ সাজেদ, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম লিটন, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি এসএম জাকির হোসেন, শিক্ষক মোস্তফা হোসেন বাবলু, আরিফ চৌধুরী, জাহিদুল ইসলাম, গোলাম রসুল প্রমুখ।