নড়াইলে স্বামীর নির্যাতনে গৃহবধূ হাসপাতালে

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:09 PM, 31 August 2021

নড়াইলে যৌতুকের দাবি পূরণ করতে না পারায় অনুপা বিশ্বাস (২০) নামে এক গৃহবধূকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। স্বামীর নির্যাতনে অসুস্থ গৃহবধূ অনুপা বিশ্বাসকে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার দেবভোগ গ্রামে।

 

জানা যায়, নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামের দেবাশিষ বিশ্বাসের সঙ্গে লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মতিনগর গ্রামের সুব্রত বিশ্বাসের মেয়ে অনুপা বিশ্বাসের বিয়ে হয় গত ১০ মাস আগে। বিয়ের পর যৌতুকের দাবিতে গৃহবধূ অনুপার উপর নির্যাতন শুরু করে স্বামী দেবাশিষ। বিয়ের পর সংসারে ভাল থাকার আশায় বাবার বাড়ি থেকে কয়েক দফা টাকা এনে স্বামীকে দিয়েছেন অনুপা। তাতেও মন গলেনি স্বামীর। গত ২৫ আগস্ট (বৃহস্পতিবার) আরো টাকা আনার জন্য স্ত্রীর উপর চাপ প্রয়োগ করে দেবাশিষ। স্ত্রী এতে অস্বীকৃতি জানালে তাকে বেধড়ক মারপিট করে স্বামী দেবাশিষ। এক পর্যায়ে অনুপা অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে এনে ভর্তি করে। স্থানীয় একটি সূত্র জানায়, দেবাশীষ যৌতুকের লোভে এবং পরকীয়ায় আসক্ত হয়ে স্ত্রীর উপর অমানুষিক নির্যাতন চালিয়েছে।
স্ত্রীকে নির্যাতনের বিষয়টি অস্বীকার করে দেবাশীষ জানান, আমি কখনো কোন যৌতুক গ্রহণ করেনি এবং স্ত্রীর উপর কোন প্রকার নির্যাতনও চালায়নি।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শওকত কবির জানান, অভিযোগ পেলে বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :