নড়াইলে স্কুল শিক্ষককে মারধর করে টাকা ছিনতাই!

13

নড়াইল প্রতিনিধি:নড়াইল শহরের আলাদাতপুর এলাকায় স্কুল শিক্ষক সৈয়দ মেহবাহ্ উদ্দিনকে (৪৬) পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৪ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নড়াইল সদরের এবিএস মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক।
আহত মেহবাহ্ উদ্দিন জানান, শনিবার বেলা ১১টার দিকে প্রাইভেট পড়িয়ে বাসায় ফেরার পথে আলাদাতপুর এলাকায় মহিলা সংস্থার সামনে ওই এলাকার গোলাম মোস্তফা (৩৫) ও তানজির (৩০) তার কাছে ৬০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় তারা সাইজকাঠ দিয়ে বেদম মারধর করে। এ সময় তাঁর কাছে থাকা ১১ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। মারধরের ফলে মেহবাহ্ উদ্দিনের ডান হাটু ও পায়ের তলা গুরুতর আহত হয়েছে। এছাড়া তার মোবাইল ফোন ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি জানান, আত্মচিৎকারে পরিবারের লোকজনসহ স্থানীয়রা এগিয়ে আমাকে হাসপাতালে ভর্তি করেছেন।
তিনি আরো জানান, এরআগেও একাধিকবার চাঁদার দাবিতে হুমকি দিয়েছে আলাদাতপুরের মোস্তফা ও তানজির। মহিলা সংস্থার সামনে চা ও কফির দোকান রয়েছে তাদের। স্কুলশিক্ষকের বাড়িও আলাদাতপুর এলাকায়।
এ ব্যাপারে সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম বলেন, এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।