নড়াইলে ভাড়া বাড়ির বাথরুম থেকে পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার

13

নড়াইল প্রতিনিধি:নড়াইল সদর থানার পাশে একটি ভাড়া বাসার বাথরুম থেকে পুলিশ কর্মকর্তা এসআই শফিউদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি সদর থানার অধীনে দুই নম্বর (পৌরসভার ৪ নং ওয়ার্ডে) বিটে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ডিউটি করে বাসায় ফিরলেও বুধবার (১৭ ফেব্রুয়ারি) তার কোন খোঁজ না পেয়ে দুপুরে বাসার দরজা ভেঙ্গে বাথরুমে মৃত অবস্থায় পাওয়া যায়।
নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. হাফিজুর রহমান মুক্ত জানান, বুধবার দুপুর পৌনে ৩টার দিকে পুলিশের এস আই শফিউদ্দিন নামের একজনকে নিয়ে আসেন। আমি পরীক্ষা করে দেখেছি তিনি হাসপাতালে আসার আগেই মারা গেছেন। পরবর্তী পদক্ষেপের জন্য আবাসিক মেডিকেল অফিসারকে অবগত করেছি।
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ইলিয়াস হোসেন পিপিএম বলেন, রাত ৮টা পর্যন্ত তিনি ডিউটি করেছেন। বাসা থেকে স্বাভাবিক মৃত্যু ঘটেছে এটাই এখন পর্যন্ত জানা গেছে। পরবর্তীতে বিস্তারিত জানানো যাবে।
এসআই শফিউদ্দিনের বাড়ি ঝিনাইদহ জেলার চান্দুখালি গ্রামে। তার পরিবার ঝিনাইদহে অবস্থান করায় তিনি একাই বসবাস করতেন। ২০১৮ সালের ১৮ আগস্ট এসআই শফিউর নড়াইল সদর থানায় যোগদান করেন।