নড়াইলে প্রায় ১০০ অবৈধ স্থাপনা উচ্ছেদ 

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:03 PM, 04 March 2019

নড়াইল প্রতিনিধি: নড়াইল শহরের আলাদাতপুর থেকে রুপগঞ্জ পর্যন্ত সড়কের দু’পাশের প্রায় একশ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় সড়ক ও জনপথ খুলনার এস্টেট ও আইন কর্মকর্তা সিফাত মেহনাজের নেতৃত্বে দু’কিলোমিটার এলাকা জুড়ে বিকেল পর্যন্ত উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনাকালে সড়ক ও জনপথ অধিদপ্তর নড়াইলের নির্বাহী প্রকৌশলী ফরিদ উদ্দিন ও উপ-বিভাগীয় প্রকৌশলী ওমর আলীসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>>>সিঙ্গাপুরের পথে ওবায়দুল কাদের
সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তর সূত্রে জানা যায়, শহরের আলাদাতপুর মসজিদের দক্ষিণ পাশে পুরাতন বাস টার্মিনালের পাশের স্থাপনা, কাঁচা বাজারের চান্দি, মুদি দোকান, স্টেডিয়াম মার্কেটের একাংশ, ভওয়াখালী এলাকার ফার্নিচারের দোকান, রুপগঞ্জ, ভাদুলীডাঙ্গা ও বউবাজার এলাকায় সড়কের দু’ধারের অবৈধ স্থাপনা উচ্ছেদ করে জায়গা দখলমুক্ত করা হয়েছে। সড়কের এসব জায়গা থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদের ফলে যান চলাচলের জন্য সহজতর হবে বলে কর্মকর্তারা জানান।
সূত্রে আরো জানা যায়,ভাটিয়াপাড়া-কালনা-নড়াইল-যশোর মহাসড়কের আওতায় নড়াইল অংশের ২৬ কিলোমিটার সড়ক পর্যন্তু এ অভিযান চালানো হবে।
সড়ক ও জনপথ খুলনার এস্টেট ও আইন কর্মকর্তা সিফাত মেহনাজ বলেন, সড়ক দুর্ঘটনা রোধে এই অভিযান। সড়ক ও জনপথ অধিদপ্তরের জমিতে অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলেও জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :