নড়াইলে জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা শুরু হচ্ছে মঙ্গলবার

21
নড়াইল প্রতিনিধি:নড়াইলে এক্সিম ব্যাংক ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতা কাল মঙ্গলবার থেকে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে শুরু হচ্ছে। এ প্রতিযোগিতায় বাংলাদেশ আনসার, রাঙ্গামাটি জেলা, দিনাজপুর জেলা, জামালপুর জেলা, মাদারীপুর জেলা, গোপালগঞ্জ জেলা, নওগাঁ জেলা, ফরিদপুর জেলা, ঢাকা জেলা, বাংলাদেশ পুলিশ, পঞ্চগড় জেলা ও নড়াইল জেলা দল অংশগ্রহণ করবে।

আজ সোমবার(১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানান ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল টুর্নামেন্ট কমিটির সভাপতি ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি মো: নুরুল ইসলাম।
সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন, নড়াইলের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের মহাসচিব আশিকুর রহমান মিকু। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: ফকরুল হাসান, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহকারি সাধারন সম্পাদক ও ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল টূর্নামেন্ট কমিটির সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ, সহকারি সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান, কোষাধ্যক্ষ মো: জাহাঙ্গীর হোসেন, কার্যনির্বাহী সদস্য মো: মকবুল হোসেন, আয়েশা জামান খুকী, কামরুন নাহার হীরু প্রমূখ।
সূত্রে জানা যায়, আগামি ১৮ ফেব্রুয়ারি জাতীয় নারী হ্যান্ডবল প্রতিযোগিতার সেমিফাইনাল, ১৯ ফেব্রুয়ারি ৩য় ও ৪র্থ স্থান নির্ধারণী এবং ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।জাতীয় পর্যায়ের এ খেলাকে কেন্দ্র করে নড়াইল সেজেছে বর্ণিল সাজে।