নড়াইলে ছোট ভাইয়ের হাতে বড়ভাই পুলিশ কর্মকর্তা খুন

20

নড়াইল প্রতিনিধি:নড়াইলের লোহাগড়া উপজেলার বাতাসি গ্রামে ছোট ভাইয়ের লাঠির আঘাতে সালাউদ্দিন শেখ (৪৪) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) খুন হয়েছেন। সোমবার দুপুরে উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়াবাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান শেখের ছেলে। তিনি মাগুরা জেলায় পুলিশের এসবিতে কর্মরত ছিলেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ছোট ভাই জসিমউদ্দিনের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল বড়ভাই সালাউদ্দিনের।এ নিয়ে বিভিন্ন সময়ে সালিস হলেও দু’ভাইয়ের দ্বন্দ্ব মেটেনি।সালাউদ্দিন ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন।সোমবার দুপুর একটার দিকে বড়ভাই সালাউদ্দিনের সঙ্গে ছোটভাই জসিমউদ্দিনের কথা-কাটাকাটি হয়। কথা-কাটাকাটির এক পর্যায়ে জসিমউদ্দিন লাঠি দিয়ে বড়ভাই সালাউদ্দিনকে আঘাত করেন।এতে গুরুতর আহত হন এসআই সালাউদ্দিন। স্থানীয় লোকজন ও স্বজনরা আহত সালাউদ্দিনকে উদ্ধার করে খুলনায় নেয়ার পথিমধ্যে তিনি মারা যান। ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যে দ্বন্দ্বে সালাউদ্দিন খুন হয়েছেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি।ঘটনার পর ছোট ভাই জসিমউদ্দিন পালতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মেঝো ভাই গিয়াসউদ্দিনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।