নড়াইলে করোনায় এক কিশোরসহ দু’জনের মৃত্যু

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:16 PM, 01 August 2021
ফাইল ছবি

>>লকডাউন বাস্তবায়নে জেলাজুলে প্রশাসনের অভিযান অব্যাহত
নড়াইল প্রতিনিধি:
নড়াইলে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে এক কিশোরসহ দু’জনের মৃত্যু হয়েছে। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়া কিশোরের নাম সিয়াম (১২)। সে জেলার সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাসিন্দা। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। তবে সে কান্সারে আক্রান্ত ছিল। এছাড়া লোহাগড়া উপজেলার হাটপাচুড়িয়া গ্রামের কবির আহম্মেদ নামে এক ব্যক্তি লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। জেলায় এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৯৪ জন।

এছাড়া গত ২৪ ঘণ্টায় নড়াইলে ৩৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৯.২৩ শতাংশ।

জেলায় এ পর্যন্ত মোট ৪১৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এরমধ্যে সদরে ২ হাজার ২৯ জন, লোহাগড়ায় ১ হাজার ৩৮৯ জন ও কালিয়ায় রয়েছে ৭২০ জন।

আজ রোববার (১ আগস্ট) সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। আরও খবর>>যশোরে করোনায় প্রাণ ঝরলো আরও ৭ জনের

এদিকে, নড়াইলে করোনাভাইরাসের সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে শনিবার সকাল-থেকে রাত পর্যন্ত নড়াইল, কালিয়া ও লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের নেতৃত্বে জেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালিত হয়।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে না চলা ও মাস্ক পরিধান না করা এবং সরকারঘোষিত লকডাউনের আইন অমান্য করার অপরাধে এবং সড়ক পরিবহন আইন-২০১৮ আইনের আওতায় মোট ২২ জনকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :