নড়াইলের কালিয়ায় আ’লীগ সম্পাদকের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

9

Last Updated on

কালিয়া(নড়াইল)প্রতিনিধি:চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব অসহায় খেটে খাওয়া মানুষের পাশে আর্থিক ও খাদ্য সামগ্রী নিয়ে বরাবরই পাশে আছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।
তারই ধারাবাহিকতায় ২২ মে তাঁরপক্ষে কালিয়া পৌরসভার ২শ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
নিজাম উদ্দিন খান নীলুর পক্ষে এসব ঈদ সামগ্রী বিতরণ করেন, সাবেক জেলা জাতীয় পরিষদ সদস্য বিএম ইকরামুল হক টুকু, কালিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগ নেতা শাহিদুল ইসলাম শাহী, সদ্য সাবেক জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ওয়াহিদুজ্জামান হীরা, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশির, কালিয়া উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জামান হোসেন জন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক মল্লিক আবুল হাসান, ইলিয়াসাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মল্লিক ফিরোজ আহমেদ, সহ আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে ওয়াহিদুজ্জামান হীরা বলেন, জননেতা নিজাম উদ্দিন খান নিলু ভাই শুধু নড়াইলের মানুষের জন্য নয়, কালিয়ার মানুষের জন্য নিবেদিত ভাবে কাজ করে চলেছেন। কালিয়ার সকল ইউনিয়নে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী দেয়ার পাশাপাশি আমাদের কালিয়া পৌরসভার অসহায় ও দুস্থ মানুষের পাশে ঈদ সামগ্রী নিয়ে আমাদের পাঠিয়েছেন।

এ বিষয়ে নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি সালাউদ্দিন বশীর বলেন,

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জননেতা নিজাম খান নিলু ভাই এর পক্ষ থেকে আমাদের এই ঈদ সামগ্রী বিতরণ চলছে। যতদিন দেশের এক ক্রান্তিকাল অব্যাহত থাকবে ততদিনই অসহায় মানুষের পাশে নিজাম উদ্দিন খান নিলু পক্ষ থেকে আমরা পাশে থাকব।