নৌকার বিরুদ্ধে লড়তে দলীয় ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:55 PM, 04 March 2019

মোরেলগঞ্জ সংবাদদাতা:বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে লড়াই করতে ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যান পদত্যাগ করেছেন। রামচন্দুপুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান বাবুল সোমবার বেলা ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পদত্যাগপত্র জমা দেন। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার লক্ষে এদিন বিকেলে মনোনয়নপত্রও জমা দিয়েছেন।

আরও পড়ুন>>>মাগুরায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

বাবুল গেল ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আসছে উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের দলীয় নমিনেশন দাবি করেছিলেন। এখানে দলীয় নমিনেশন পেয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান বাগেরহাট জেলা আ’লীগের সহসভাপতি অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, এ উপজেলায় চেয়ারম্যান পদে অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু ও মিজানুর রহমান বাবুল মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরপূর্বে রামচন্দ্রপুর ইউপি চেয়ারম্যান বাবুল চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন বলেও জানান ইউএনও।

এছাড়া এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম, সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রিপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফাহিমা ছাবুল ও আজমীন নাহার মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

ঘোষিত তফশীল অনুযায়ী ৪র্থ ধাপের নির্বাচনে আগামি ৩১ মার্চ এ উপজেলার নির্বাচন হবার কথা রয়েছে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :