নিকার স্ত্রী বুশরার সাথেই জীবন পার করতে চান ইমরান

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:15 PM, 07 April 2019

এবিসি ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, শেষ নিঃশ্বাস পর্যন্ত তিনি স্ত্রী বুশরা বিবির সঙ্গে থাকার পরিকল্পনা করেছেন। নিজের বৈবাহিক জীবন নিয়ে দেশটির একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই পরিকল্পনার কথা জানান তিনি।

সৃষ্টিকর্তার আশীর্বাদ হিসেবে স্ত্রী বুশরা বিবিকে পেয়েছেন বলে মন্তব্য করেছেন পাক এই প্রধানমন্ত্রী। তার বিবাহিত জীবন নিয়ে যত গুঞ্জন তৈরি হয়েছে তা উড়িয়ে দিয়েছেন ইমরান খান।

এর আগে দেশটির একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে পাকিস্তানের ফার্স্ট লেডি বুশরা বিবি স্বামী ইমরান খানকে রাজনীতিবিদের চেয়ে নেতা হিসেবে বেশি যোগ্য বলে দাবি করেন। তিনি বলেছিলেন, ইমরান খান একজন খুবই সাধারণ মানুষ; যার কোনো লোভ-লালসা নেই।

আরও পড়ুন :মায়ের পরকীয়ায় জীবন গেল ৮ বছরের শিশুর

বুশরা বলেন, ‘শুধুমাত্র ইমরান খানই পাকিস্তানে পরিবর্তন আনতে পারেন। কিন্তু এই পরিবর্তনের জন্য সময়ের প্রয়োজন।’

কিছু দিন এক বিবৃতিতে নিজের হিজাব পরার পক্ষে যুক্তি দেখিয়েছিলেন। হিজাব পরাকে নিজের ব্যক্তিগত বিষয় এবং ব্যক্তিগত পছন্দ বলে অভিহিত করেন। ‘কেউ যদি হিজাব পরতে না চান, তাহলে তিনি তা করতে পারেন।’

ব্যক্তিগত জীবনে ইমরান খানের যশ রয়েছে প্লেবয় হিসেবে। ব্রিটিশ সাংবাদিক জেমিমা গোল্ডস্মিথকে ১৯৯৫ সালে বিয়ের পর ব্যাপক আলোচনায় ছিলেন তিনি। ধর্ম ত্যাগ করে জেমিমা ইসলাম গ্রহণ করলেও তাদের বিচ্ছেদ ঘটে ২০০৪ সালে।

জেমিমা-ইমরানের সংসারে ছিল দুই সন্তান। ব্রিটিশ এক ট্যাবলয়েডে অভিনেতা হাগ গ্রান্ট ও রাসেল ব্র্যান্ডের সঙ্গে জেমিমার সম্পর্কে জড়িয়ে পড়ার খবর প্রকাশ হওয়ার পর ইমরানের সংসারে টানাপড়েন শুরু হয়।

জেমিমা ছাড়াও ব্রিটেনের আরেক সাংবাদিক ও বিবিসির সাবেক উপস্থাপিতা রেহাম খানকে বিয়ে করেছিলেন পাক এই প্রধানমন্ত্রী। কিন্তু তাদের সেই সংসার টিকে মাত্র ১০ মাস। ক্রিকেট থেকে রাজনীতিতে আসা ৬৬ বছর বয়সী ইমরান খান পরবর্তীতে আধ্যাত্মিক গুরু ও পাঁচ সন্তানের জননী বুশরা মানিকা বিবিকে গত বছরের ফেব্রুয়ারিতে বিয়ে করেন।

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :