নিঃস্বার্থ নবজীবন সংগঠনের শপথ ও অভিষেক সম্পন্ন

178

উজ্জল দে,লোহাগাড়া প্রতিনিধিঃনিঃস্বার্থ নবজীবন সংগঠনের নবগঠিত কার্যকরী পরিষদ’র ২১ সদস্যের শপথ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

৮ জানুয়ারি (শুক্রবার) আন্দরকিল্লাস্থ “শ্রীগুরুধাম আশ্রমে” সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌ. ক্লিনটন আচার্য্য’র সভাপতিত্বে সংগঠনের পৃষ্ঠপোষক গীতাপ্রেমী তপন কান্তি ধর কর্তৃক শপথ বাক্য পাঠের মাধ্যমে ৩১ সদস্যবিশিষ্ট কার্যকরী পরিষদের শপথ ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে নবগঠিত কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক প্রকৌ. বিশাল আচার্য্যের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স সমিতি চট্টগ্রাম শাখার সাবেক সহ-সভাপতি শ্রী রুপন কান্তি ধর, সাবেক সাধারণ সম্পাদক শ্রী স্বপন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক নিরঞ্জন কর্মকার এবং শ্রী সুব্রত বণিক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাঞ্চন আচার্য্য। শুভেচ্ছা বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অন্তর আচার্য্য, ডাঃ পিয়াল কুমার আচার্য্য, ডাঃ শোভন আচার্য্য, বিশ্বজিৎ আচার্য্য, প্রকৌ. টুটুল বনিক, নিশি আচার্য্য, বিপ্লব আচার্য্য।

সর্বোপরি এন.এন.এস এর সদস্য/সদস্যা ও অভিভাবক দের উপস্থিতিতে জাতীয় সংগীত, গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের মনোমুগ্ধকর সুচনা হয় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সকলের প্রাণবন্ত অংশগ্রহন অনুষ্ঠানকে একটি আলাদা মাত্রা দেয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে ক্যান্সার রোগীর চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদান করা হয়।