দেশ গড়তে বঙ্গবন্ধুর নৌকায় ভোট দিন-বিএম মোজাম্মেল হক

30

>>কালিয়ার পাহারাদার হতে চান নৌকার প্রার্থী হীরা
কালিয়া (নড়াইল) প্রতিনিধি:আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজ্জাম্মেল হক বর্তমান সরকারের উন্নয়নের সফলতার ফিরিস্তি বর্ণনা করে বলেছেন, ‘মুক্তিযুদ্ধের শহীদদের রক্তের বিনিময়ে আমরা যে স্বাধীনতা অর্জন করেছি ৭১ এর পরাজিত ও মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি সেটাকে বারবার নস্যাৎ করতে চেয়েছে। বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাসহ জাতীয় চার নেতাকে কারাগারে হত্যা, বুদ্ধিজীবী হত্যা ও ২০০৪ সালের গ্রেনেড হামলা চালিয়ে আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেও হত্যাচেষ্টার মত নৃশংস ও পৈশাচিক ঘটনার জন্ম দিয়েও তারা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। স্বাধীনতা রক্ষায় মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিকে নির্মূল করতে নৌকা মার্কায় ভোট দেয়া ছাড়া কোন বিকল্প নেই। তিনি আরও বলেছেন, সোনার বংলা গড়তে, ভোট দিন নৌকাতে”।
২৭ জানুয়ারি (বুধবার) বিকাল থেকে রাত পর্যন্ত চলা নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

একইদিন যশোরের মণিরামপুর পৌর নির্বাচন উপলক্ষে এক পথসভায় বক্তৃতা করেন বিএম মোজাম্মেল হক।অন্যদিকে নড়াইল জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বসুর সভাপতিত্বে কালিয়া ডাক বাংলো চত্বরে বিকাল ৪ টা থেকে রাত পর্যন্ত চলা ওই কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. রফিকুল ইসলাম রিপন ও সাধারণ সম্পাদক অ্যাড. সুজিত কুমার অধিকারী এবং কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাড. আইউব আলী ও মো. শাহীদুল ইসলাম শাহী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হারুনার রশিদ, নড়াগাতি থানা আওয়ামী লীগের সভাপতি মো. সালাউদ্দিন বশির ও সাধারণ সম্পাদক মো. ফোরকান মোল্যা, সালামাবাদ ইউপির চেয়ারম্যান মো. শামীম আহম্মেদ, হামিদপুর ইউপির চেয়ারম্যান পলি বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামান হোসেন জন ও সাধারণ সম্পাদক আনু মহম্মাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এফএম সোহাগ ও সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম পান্নু, পৌর ছাত্রলীগের সভাপতি মো. তানবীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রশান্ত দাশ প্রমুখ।
সমাবেশ পরিচালনা করেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন খান নিলু। নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বসু দেশের শত্রু ও অপশক্তিকে রুখতে নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দিয়ে ৩০ জানুয়ারির নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে বিজয়ী করতে বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন। কালিয়া পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো. ওয়াহিদুজ্জামান হীরা পৌরবাসির কাছে ভোট ভিক্ষা করে বলেন, ৩০ জানুয়ারি নির্বাচনে জয়ী হয়ে তিনি কালিয়া পৌরবাসির পাহারাদার হতে চান।