দলীয় টেন্ডারবাজ ও চাঁদাবাজদের এমপি তন্ময়ের হুশিয়ারী

24

>>ফকিরহাটে গণতন্ত্রের বিজয় দিবসের সমাবেশ
বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য জননেতা শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার যে স্বপ্ন ছিল তা আমাদের বাস্তবায়ন করতে হবে। জাতির পিতার আদর্শ আপনারা নষ্ট করবেন না।

শনিবার বিকাল ৪টায় ফকিরহাটের কাটাখালী বাসস্ট্যান্ড চত্বরে বাগেরহাট জেলা আওয়ামী লীগ আয়োজিত গণতন্ত্র বিজয় দিবস উপলক্ষে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। শেখ তন্ময় আরো বলেন, বাগেরহাট একটি সম্ভাবনাময় জেলা। আমরা এই জেলাকে একটি সম্মৃদ্ধ জেলায় রুপান্তর করতে চাই। সুখি সম্মৃদ্ধ বাংলাদেশ গড়তে যা যা করা প্রয়োজন আমরা আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে তা করব। দলীয় টেন্ডারবাজ ও চাদাঁবাজদের হুশিয়ার করে শেখ তন্ময় বলেন, বাগেরহাটে কোন টেন্ডারবাজের জায়গা হবে না। যারা চাঁদবাজি ও টেন্ডারবাজির সাথে যারা জড়িত রয়েছেন এখনই যদি বন্ধ না করেন, তাহলে আপনাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে বাধ্য হব। দলের দোহাই দিয়ে কেউ রেহাই পাবেন না। বাগেরহাটে মংলা বন্দর আছে, সুন্দরবন আছে, আপনারা আছেন, জনগনের কল্যাণে কাজ করুণ। আপনারা জনগণের হোন। তিনি পুলিশ ও র‌্যাব বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, অপরাধী যে দলেরই হোক না কেন তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনুন। কোনো সন্ত্রাসী, চাঁঁদাবাজ, টেন্ডারবাজকে ছাড় দেওয়া হবে না।
জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য জননেতা এ্যাডঃ আমিরুল আলম মিলন। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত কুমার অধিকারী, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকতারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ বসিরুল ইসলাম, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিকদার এসএম আবু বক্কর সিদ্দিক, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা ও রামপাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।
এসময় মঞ্চে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, আলহাজ¦ এ্যাডঃ শাহ-ই-আলম বাচ্চু, এ্যাডঃ ফদির উদ্দিন আহম্মেদ, এ্যাডঃ শেখ মোঃ আলী আকবর, কাজি মাহফুজুর রহমান, ইদ্রিস আলী ইজারাদার, অধ্যাপক মোল্লা আঃ রউফ,সরদার সেলিম আহম্মেদ, ডাঃ মোঃ মোশাররফ হোসেন, ফরিদা আক্তার বানু (লুচি), ডাঃ এজে, আজাদ ফিরোজ টিপু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খাঁন হাবিবুর রহমান, সরদার ফকরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, দপ্তর সম্পাদক বাবু অম্বরীশ রায়, প্রচার সম্পাদক তালুকদার নাজমুল কবির ঝিলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ¦ তালুকদার আব্দুল বাকি, ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার, জেলা আ’লীগের সদস্য মোঃ মুজিবুর রহমান খান, জেলা যুবলীগের সভাপতি সরদার নাসির উদ্দিন, মোল্লা শাহনেওয়াজ দোলন, মো: ফারুক তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক ওশান সরদার, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল, সদস্য সচিব সরদার আব্দুল কাদের ও শ্রমিকলীগের সভাপতি রেজাউর রহমান মন্টুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সভা শুরুর আগে বাগেরহাট জেলার ৯টি থানা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন হতে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল সহকারে সভা স্থলে এসে হাজির হয়। এসময় সভা স্থল কানায় কানায় পরিপূর্ণ হয়ে তা জনসমুদ্রে পরিণত হয়