ডাক্তারকে কষে থাপ্পড় দিলেন নার্স:ভিডিও ভাইরাল

96

দুর্বিষহ করোনা পরিস্থিতিতে নাকাল ভারতের সরকারি হাসপাতালগুলো। প্রবল চাপের মধ্যে কাজ করছেন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। এমন পরিস্থিতিতে যোগী আদিত্যনাথের উত্তর প্রদেশে চিকিৎসককে চড় মেরে ভাইরাল হয়েছেন এক নার্স। সংবাদমাধ্যম এএনআই এই ঘটনার একটি ১৪ সেকেন্ডের ভিডিও প্রকাশ করেছে।

উত্তরপ্রদেশের রামপুর জেলা হাসপাতালে এই ঘটনা ঘটেছে। এক চিকিৎসাধীন রোগীর মৃত্যু হলে তার পরিবার সার্টিফিকেট চায় হাসপাতালে কর্তৃপক্ষের কাছে। এই কাজের জন্য গেলে নার্সকে সবকিছু লিখিতভাবে জমা দিতে বলেন চিকিৎসক। এদিকে মৃত রোগীর পরিবার ফের সার্টিফিকেটের জন্য ওই সেবিকার দ্বারস্থ হয়। দুই তরফা চাপ সহ্য করতে না পেরে নার্স সোজা ইমার্জেন্সি ওয়ার্ডে হাজির হন।

প্রথমে তর্কাতর্কি শুরু হয়। এরপর নার্স বলে ওঠেন, ‘তোর কত ক্ষমতা?’ এরপরেই সজোরে চড়। চড় খেয়ে মাস্ক খুলে যায় চিকিৎসকের। তিনি উল্টো চড় চালান। পাশে দাঁড়িয়েছিলেন এক পুলিশ সদস্য এবং হাসপাতালের আরও বেশ কিছু কর্মী। তারাই মারামারি থামিয়ে দেন।

রামপুরের সিটি ম্যাজিস্ট্রেট রামজি মিশ্রা জানিয়েছেন, দুই জনের সঙ্গেই কথা বলেছেন তিনি। উভয়েই বলেছেন, অতিরিক্ত কাজের চাপে মাথা গরম হয়ে গিয়েছিল। এ ঘটনায় তদন্তের আশ্বাস দিয়েছেন ম্যাজিস্ট্রেট।