ডাকাতির মামলায় সাবেক মেয়র প্রার্থী তরু গ্রেফতার


  প্রকাশিত হয়েছেঃ  09:17 PM, 16 August 2021

বগুড়া জেলা প্রতিনিধি: কোরবানির ২১টি গরু বোঝাই ট্রাক ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগ বগুড়ার গাবতলীর সাবেক পৌর মেয়র প্রার্থী ফজলে রাব্বী তরু (৩৩)কে গ্রেফতার করেছে পুলিশ।

১৬আগস্ট (সোমবার) দুপুরে ২১টি গরু বোঝাই ট্রাক ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
১৫ আগস্ট রোববার রাতে বগুড়ার গাবতলী মডেল থানা পুলিশ ফজলে রাব্বী তরুকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত তরু উপজেলার উনচুরখী মধ্যপাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে। তিনি গাবতলী পৌরসভা নির্বাচনে জাতীয় পাটির মনোনীত মেয়র প্রার্থী ছিলেন।
উল্লেখ, গত ১৮ জুলাই রাতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে কোরবানির ২১ টি গরু বোঝাই ট্রাক ডাকাতি করে দুর্বৃত্তরা। ওই রাতেই বগুড়ার গাবতলী উপজেলাধীন উনচুরখী এলাকায় ট্রাক থেকে গরু নামানোর সময় গাবতলী মডেল থানা পুলিশ ২১টি গরু উদ্ধার করে এবং ২ জনকে গ্রেফতার করে।
গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়া লতিফুল ইসলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, তদন্তকালে ফজলে রাব্বি তরু ট্রাক বোঝাই গরু ডাকাতি সথে জড়িত থাকার প্রাথমিক তথ্য প্রমান পাওয়া যায়, এজন্য তাকে গ্রেফতার করে আজ দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :